মঙ্গলবার, ৯ আগষ্ট ২০২২   Tuesday, 9 August 2022.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Jun-28-2022 07:02:23 PM


 

No image


কুড়িগ্রাম প্রতিনিধি: 

কুড়িগ্রামের উলিপুর উপজেলার থেতরাই ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের (৫০) বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২৭ জুন) রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মঙ্গলবার (২৮ জুন) ঘটনাটি জানাজানি হলে এলাকায় তোলপাড় শুরু হয়। আত্নগোপনে চলে যান অভিযুক্ত চেয়ারম্যান। উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ কবির এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের কথামত ওই নারী গত ৯ জুন সকাল ৯ টায় আইডি কার্ড নিয়ে চেয়ারম্যানের বাড়িতে যান। বাড়িতে কোন লোকজন না থাকার সুবাদে ঘরের দরজা বন্ধ করে তাকে জোরপূর্বক শ্লীলতাহনির চেষ্টা করে চেয়ারম্যান। পরে ওই নারী ধস্তাধস্তি করে কোন রকমে ঘর থেকে বের হয়ে একটি অপরিচিত অটোতে উঠে পরেন। বেকায়দা দেখে চেয়ারম্যান দৌড়ে গিয়ে ওই অটোতে উঠে ঘটনাটি কাউকে না জানাতে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করেন। 

এ ব্যাপারে মঙ্গলবার (২৮ জুন) দুপুরে ওই ইউপি চেয়ারম্যানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ কবির জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু করা হয়েছে, তদন্ত অব্যাহত রয়েছে। আসামীকে গ্রেফতারে চেষ্টা চলছে। আসামী পলাতক থাকায় এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com