শুক্রবার, ৩০ সেপ্টেম্বার ২০২২   Friday, 30 September 2022.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Aug-08-2022 07:06:06 PM


 

No image


পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

রংপুরের পীরগাছায় ঘাঘট নদীতে ভাসমান অবস্থায় খবির উদ্দিন (৮১) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (০৮ আগস্ট) সকালে পীরগাছা থানা পুলিশ উপজেলার কৈকুড়ী ইউনিয়নের মকসুদ খাঁ গ্রামের ঘাঘট নদীর কুড়াল মান্নানের ঘাট থেকে স্থানীয় লোকজনের সহায়তায় মরদেহটি উদ্ধার করে। ওই বৃদ্ধের বাড়ি পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলার জারুল্যাপুর সর্দারপাড়া গ্রামের মৃত বাসারোতুল্লার ছেলে বলে জানা গেছে।

স্থানীয় যুবক আনিসুর রহমান জানান, সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে ঘাঘট নদীর উত্তর দিক থেকে গেঞ্জি ও লুঙ্গি পরিহিত এই ব্যক্তির মরদেহ পানির স্রোতে ভেসে আসতে থাকে। পরে স্থানীয় লোকজন মরদেহটি আটক করে কিনারে নিয়ে আসে এবং ৯৯৯ নম্বরে ফোন দিলে পীরগাছা থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই ব্যক্তি কয়েক ঘণ্টা আগে মারা গেছে বলে জানান স্থানীয়রা। পরে মরদেহ উদ্ধারের খবর ছড়িয়ে পড়লে নিহতের ছেলে রফিকুল ইসলাম থানায় গিয়ে তার পরিচয় সনাক্ত করেন এবং নিহত খবির উদ্দিন মানষিক ভারসাম্যহীন বলে দাবি করেন।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্ত করলে মৃত্যুর কারণ জানা যাবে। পরে তার পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

 



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com