মঙ্গলবার, ১২ নভেম্বার ২০১৯   Tuesday, 12 November 2019.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Nov-08-2019 06:37:32 PM


 

No image


পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের শস্যগুদাম নামক স্থানে লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর মহাসড়কে দুর্ঘটনা ঘটে।

নিহত চালকের নাম খায়রুল ইসলাম (৩৫) তিনি পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের মোমিনপুর গ্রামের বাসিন্দা। খায়রুল ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

পুলিশ স্থানীয় লোকজন সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে এক যাত্রীকে নিয়ে খায়রুল তাঁর মোটরসাইকেলে করে লালমনিরহাট থেকে পাটগ্রামের দিকে ফিরছিলেন। পথে শস্যগুদাম নামক স্থানে বুড়িমারী স্থলবন্দর থেকে পাথরবোঝাই দ্রæতগামী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে খায়রুল ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান।

ওই সময় যাত্রী সামিউল ইসলাম মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিয়ে যান।

হাতীবান্ধা উপজেলার বড়খাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, দুর্ঘটনার পর চালক ট্রাক নিয়ে পালিয়ে যান। তাঁকে আটক করার চেষ্টা চলছে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com