মঙ্গলবার, ১২ নভেম্বার ২০১৯   Tuesday, 12 November 2019.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Nov-08-2019 07:24:02 PM


 

No image


হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের হরিপুরে ১৪৪ ধারা উপেক্ষা করে উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল ৯টায় হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভাটি চৌরঙ্গী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান মনির সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মোজাফ্ফর আহম্মেদ। 
এসময়, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনিল চন্দ্র বর্ম্মণ, সাংগঠনিক সম্পাদক আবু হায়দারসহ স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্ববৃন্দ।
উল্লেখ, গত উপজেলা নির্বাচনে নৌকার পক্ষে-বিপক্ষে নির্বাচন করা নিয়ে হরিপুর আওয়ামী লীগ রাজনৈতিক অঙ্গনে দুটি গ্রুপ সৃষ্টি হয়। উপজেলা নির্বাচনের পর থেকেও এই দুইটি গ্রুপ তাদের দলীয় আধিপত্ত¡ বিস্তার করতে মরিয়া হয়ে উঠেছে। তাদেও দুই গ্রুপের নিজেদের মধ্যে আধিপত্তি¡ত্ত¡ বিস্তার ও ইউনিয়ন বর্ধিত সভাকে কেন্দ্র করে কয়েকদিন ধরে উপজেলার ৬টি ইউনিয়নে লাঠি-সোডা নিয়ে তাদের উভয় গ্রুপের মহড়া দিয়ে বেড়াচ্ছে। এতে স্থানীয় জন-সাধারণ, স্কুল-কলেজগামী ছাত্র/ছাত্রী ও চলমান জেএসসি/জেডিসি পরীক্ষার্থীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হওয়ায় এবং জনসাধারণের জান-মালের নিরাপত্তার বিঘ্ন ঘটার আশঙ্কায় হরিপুর উপজেলার ৬টি ইউনিয়নে গতকাল বৃস্প্রতিবার সকাল ১০টা থেকে হরিপুর উপজেলায় অনির্দিষ্টকালের জন্য উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করে।

 



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com