মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০   Tuesday, 28 January 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Dec-05-2019 08:03:54 PM


 

No image


পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

রংপুরের পীরগাছায় চার্জার রিকশা ছিনতাইয়ের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ঘটনায় আজ বৃহস্পতিবার দ্রæত বিচার আইনে একটি মামলা দায়েরের পর গ্রেফতারকৃত ৩ ছিনতাইকালী ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এর আগে গত বুধবার রাতে উপজেলার অন্নদানগর ইউনিয়নের গোবরাপাড়া গ্রামে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার জগজীবন বাঘভাসা গ্রামের বাবলু মিয়ার ছেলে সোহেল (২৫), হাসেন আলীর ছেলে আসাদুল (২৪) ও আব্দুল হকের ছেলে সাগর (২৫)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, রংপুরের কাউনিয়া উপজেলার বিশ^নাথ গ্রামের গোলাম মোস্তফার ছেলে রিকশা চালক মিজানুর রহমানের রিকশা ছিনতাইকারীরা পীরগাছা উপজেলার গোবরাপাড়া গ্রামে যাওয়ার জন্য ভাড়া করে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে গোবরাপাড়া গ্রামে পৌঁছলে ছিনতাইকারীরা রিকশাটি ছিনতাই করার চেষ্টা করে। এ সময় রিকশা চালকের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে সোহেল নামের এক ছিনতাইকারীকে আটক করে। সহযোগি ছিনতাইকারীরা রিকসা নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে সোহেলকে আটক করে এবং উপজেলা সড়কে চেক পোষ্ট বসিয়ে রিকসাটি সহ বাকি ২জনকে আটক করে। আটককৃতদের নামে দ্রæত বিচার আইনে একটি মামলার পর তারা বৃহস্পতিবার রংপুর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

পীরগাছা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, একটি চার্জার রিকশা ছিনতাইয়ের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে ও তাদের বিরুদ্ধে দ্রæত বিচার আইনে মামলা দায়ের হয়েছে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com