মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০   Tuesday, 28 January 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Dec-05-2019 08:24:03 PM


 

No image


দিনাজপুর প্রতিনিধি:

‘নারী-পুরুষের সমতা, রুখতে পারে সহিংসতা’ প্রতিপাদ্যে ধর্ষণ, জেন্ডার ভিত্তিক সহিংসতা ও নারী-শিশুর ওপর যেকোনো ধরনের নির্যাতন প্রতিরোধে দিনাজপুরে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন উপলক্ষে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের অধীন জাতীয় মহিলা সংস্থা দিনাজপুর জেলা শাখা এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

শহরের মুন্সিপাড়ায় জেলা শাখা অফিসের সামনের সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, জাতীয় মহিলা সংস্থা দিনাজপুর জেলা শাখার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুন বেগম লাবুন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোৎস্না, জেলা মহিলাবিষয়ক অধিদপ্তরের পরিচালক মো. মোর্শেদ আলী ও শহর মহিলা আওয়ামী লীগের খ্রিস্ট্রিনা লাভলী দাস।

এতে বক্তারা বলেন, সম্প্রতি দেশব্যাপী নারী-শিশু যৌন হয়রানি, নির্যাতন, ধর্ষণ ও হত্যাকাÐ বৃদ্ধি পেয়েছে। দেশে সংঘটিত অপরাধগুলোর সুষ্ঠু নিরপেক্ষ তদন্ত করে অপরাধীদের বিচার নিশ্চিত করতে হবে। পাশাপাশি নারী-পুরুষ একযোগে ঐক্যবদ্ধ হয়ে এসব অপরাধ কর্মকাÐের প্রতিবাদ করতে হবে। মানববন্ধনে জেলা মহিলা সংস্থার কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন ট্রেডের প্রশিক্ষক ও প্রশিক্ষণার্থীরা অংশ নেন।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com