সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০   Monday, 24 February 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Feb-13-2020 08:28:53 PM


 

No image


দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে সপ্তাহব্যাপী ‘আঞ্চলিক এসএমই পণ্যমেলা’ শুরু হয়েছে। দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে আজ বৃহস্পতিবার বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে মেলা উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম।

আজ বৃহস্পতিবার ১১টার দিকে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেলাস্থলে এসে শেষ হয়। সেখানে মেলা উদ্বোধন ঘোষণার পর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সানিউল ফেরদৌস এর সভাপতিত্বে মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কাজেম উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি সুজা-উর-রব চৌধুরী।

স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিসিকের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী গোলাম রব্বানী ও এসএমই ফাউন্ডেশনের ডেপুটি ম্যানেজার নাজমা বুবলীসহ প্রমুখ।

উল্লেখ্য, এবার দিনাজপুরে এসএমই পণ্য মেলায় দেশের বিভিন্ন স্থান থেকে ৭০টি স্টল বসানো হয়েছে। বিদেশি কোন পণ্য মেলায় বিক্রি বা প্রদর্শন করা সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছে। এছাড়াও মেলায় প্রতিদিন সন্ধ্যা থেকে রাত ৮টা পর্যন্ত জেলা শিল্পকলা একাডেমি ও সাংস্কৃতিক গোষ্ঠীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশ করা হবে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com