বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০   Thursday, 2 April 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Feb-23-2020 09:18:02 PM


 

No image


তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি:

আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন করে বলেই বার বার জনগণ এই সরকারকে ক্ষমতায় নিয়ে আসে। দেশ রতœ শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ মুক্তিযুদ্ধেও চেতনায় দাঁড়িয়ে আছে। আজ রোববার উপজেলার হাড়িয়ারকুঠি দাখিল মাদ্রাসার ৪ তলা ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনসহ বেশ কয়েকটি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধনের সময় রংপুর-২ (তারাগঞ্জ-বদরগঞ্জ) এর এমপি আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক এসব কথা বলেন।

রোববার দুপুরে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের বাস্তবায়নে উন্নয়ন কাজের অংশ হিসাবে তিনি উপজেলার ব্র্যাক মোড় হতে সুশিলের বাড়ি পর্যন্ত ১ কিলোমিটার, খিয়ারজুম্মা থেকে আলমপুর ইউপি পর্যন্ত ২ কিলোমিটার, এলাহির বাজার থেকে আলমপুর ইউপি ভবন পর্যন্ত ৭০০ মিটার, তেতুলতলা থেকে কলাবাগান পর্যন্ত ২.৮ কিলোমিটার, মাঝেরহাট থেকে সুরঙ্গের বাজার পর্যন্ত ১.৬ কিলোমিটার, জয়বাংলা বাজার থেকে রহিমাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ৭০০ মিটার পাকা রাস্তার উদ্বোধন করেন।  পরে উপজেলার হাড়িয়ারকুঠি দাখিল মাদ্রাসার ৪ তলা ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক ও হাড়িয়ারকুঠি ইউপি চেয়ারম্যান হারুন-অর-রশিদ বাবুল, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান বায়োজিদ বোস্তমী, সাবিনা ইয়াসমিন, উপজেলা প্রকৌশলী আলী হায়দার জামান, ওসি জিন্নাত অলী, কুর্শা ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলী হোসেন প্রমুখ।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com