বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০   Thursday, 2 April 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Feb-23-2020 09:20:08 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

রংপুরের বিশিষ্ট কবি, গীতিকার ও সংগঠক লেখক সংসদ রংপুরের সাধারণ সম্পাদক এবং ভাওয়াইয়া অঙ্গনের সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার সাইদুর রহমানে ৬৯তম জন্ম বার্ষিকী পালনসহ সংবর্ধনা দেয়া হয়। এসময় তাকে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদ, ঢাকা কর্তৃক কবি ও গীতিকার হিসেবে ভাষাবিদ ড. মুহম্মদ শহীদুল্লাহ স্মৃতি সম্মাননা লাভ করায় সংবর্ধনা দেয়া হয়।

গতকাল শনিবার সকাল ১১টায় মহানগরীর নিউ ইঞ্জিনিয়ার পাড়াস্থ ভাওয়াইয়া অঙ্গন মিলনায়নে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লেখক সংসদের সভাপতি শিক্ষাবিদ ও সাহিত্যিক আবুল কাশেম মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ বেতারের সাবেক পরিচালক কবি ও গীতিকার আবু জাফর আবদুল্লাহ, শিক্ষাবিদ মুহ.শাহজাহান মন্ডল,কবি এএসএম হাবিবুর রহমান, গীতিকার,নাট্যকার ও অভিনেতা এমাদউদ্দিন আহমেদ ,সাহিত্যিক নূরূল ইসলাম সরদার,ডা. প্রফেসর শহিদুল ইসলাম, কবি এম.এ ফাত্তাহ,আব্দুল জলিল, কবি আব্দুল হাই মিয়া, ভাওয়াইয়া গবেষক ও শিল্পী এ.কে.এম মোস্তাফিজার রহমান, কবি নুরুন্নাহার বেগম, সুরকার নুরুল ইসলাম সরকার, কবি ও গীতিকার  সওদা খানম মিনু, কবিরাজ ইসমাইল মোল্লাহ, ভাওয়াইয়া শিল্পী রণজিত কুমার রায়, কবি আতাউর রহমান, ছান্দসিক সম্পাদক মো.মমিন উদ্দীন পাটোয়ারী, মৌচাক সম্পাদক রেজাউল করিম জীবন, লেখক আহসান হাবিব রবু, কবি সালমা ইসলাম, কবি ফৌজিয়া খানম, কণ্ঠশিল্পী পুতুল রায় প্রমুখ।

এ সময় লেখক সংসদ ও  ভাওয়াইয়া অঙ্গনের অন্যান্য সদস্য এবং কবির স্বজনরা উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানে কবিকে মাল্যদান এবং ফুলের তোড়া দিয়ে সম্মানিত করা হয়। পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন সংসদের সাংগঠনিক ও অর্থ বিষয়ক সম্পাদক সাংবাদিক চঞ্চল মাহমুদ ।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com