বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০   Thursday, 2 April 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Mar-25-2020 10:45:04 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

রংপুর সদর উপজেলা পরিষদ প্রশাসনের মাধ্যমে উপজেলার ৫ ইউনিয়নে কারুপণ্য রংপুর লিমিটেডের সহযোগিতায় ১০ হাজার মাস্ক বিনামূল্যে বিতরণ করা হয়েছে। একই সাথে সদর উপজেলা কর্তৃক বিনামূল্যে হ্যান্ড লিকুইড সোপ (সাবান) বিতরণ করা হয়।

আজ বুধবার দুপুরে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের নিকট এই মাস্ক ও হ্যান্ড লিকুইড হস্তান্তর করেন রংপুর সদর উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান ববি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদিয়া সুমি।

এসময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, চন্দনপাট ইউনিয়ন চেয়ারম্যান আমিনুর রহমান, সদ্যপুষ্করিনী ইউনিয়ন চেয়ারম্যান সোহেল রানা, হরিদেবপুর ইউনিউয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন প্রমুখ। এর আগে সকালে আগামী ৪ এপ্রিল পর্যন্ত ছুটি কালীন সময়ে উপজেলা পরিষদের সকল কর্মকর্তার করনীয় নিয়ে জরুরী সভা হল রুমে অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান ববি বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার তথ্যানুযায়ী করোনাভাইরাসে আক্রান্তদের প্রায় ৮০ শতাংশ কোনো বিশেষ চিকিৎসা ছাড়াই সুস্থ হন। একারণে আমাদের আতঙ্কিত না হয়ে সচেতনতা অবলম্বন করতে হবে। সর্দি-কাশি, জ্বরে এবং ধুলোবালু ও জীবাণু মুক্ত থাকতে মাস্ক ব্যবহার ও হাত জীবাণু মুক্ত করতে হবে। তাই উপজেলা পরিষদ থেকে হ্যান্ড লিকুইড ও কারুপণ্যের মাস্ক বিনামূল্যে বিতরণ করা হলো এবং সেই সঙ্গে উপজেলার কোনো মানুষ যেনো ৪ এপ্রিল পর্যন্ত ঘরের বাইরে না বের হয় সেজন্য সদরের পাঁচ ইউনিয়নে মাইকিং করে জনগনকে সচেতন করা হচ্ছে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com