বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০   Thursday, 2 April 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Mar-25-2020 11:11:45 PM


 

No image


ঠাকুরগাঁও প্রতিনিধি:

সরকারি আদেশ উপেক্ষা করে কিস্তি উত্তোলনের সময় ঠাকুরগাঁওয়ে ইএসডিও এবং পদক্ষেপ নামে দুটি এনজিওর ৩ কর্মীকে আটক করা হয়েছে। পরে তাদের ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কাছে সোপর্দ করা হয়েছে। আজ বুধবার সকালে সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জেলার সদর উপজেলার পৌরসভার হাজীপাড়া ও গোয়ালপাড়া থেকে ঋণের টাকা উত্তোলনের সময় খবর পেয়ে তাদের ঘটনাস্থল থেকে আটক করেন।

পরে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের কাছে সোপর্দ করলে তাদের সতর্ক এবং করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কিস্তি আদায় করবেন না এমন অঙ্গীকার করার পর তাদের ছেড়ে দেওয়া হয়।

এর আগে মঙ্গলবার রাতে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহী অফিসার ফেসবুকে ঘোষণা দেন, এলাকায় কেউ কিস্তি আদায় করতে গেলে প্রশাসনকে খবর দিতে হবে। এ বিষয়ে সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, করোনাভাইরাসের কারণে মানুষ মানবেতর জীবন যাপন করছেন।

এ অবস্থায় এনজিওগুলোর কিস্তির খড়গে চরম দুর্বিসহ হয়ে উঠেছে সাধারণ মানুষ। তাই প্রশাসনের পক্ষ থেকে এ সময়টা কাটি উঠা না পর্যন্ত ঋণের টাকা উত্তোলনে নিষেধাজ্ঞা প্রদান করি। এরপরও কর্তৃপক্ষ অমানবিক হয়ে তাদের কর্মীদের টাকা উত্তোলনের নির্দেশ দেয়। আমাদের অভিযান অব্যাহত থাকবে, এ সময়ে কোন সংগঠন কিস্তি আদায় করতে পারবে না বলে জানান তিনি।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com