বৃহস্পতিবার, ৪ জুন ২০২০   Thursday, 4 June 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 May-21-2020 10:18:07 PM


 

No image


নিজ্স্ব প্রতিবেদক:

রংপুরে জেলা প্রশাসকের দপ্তরের সাবেক অডিট কর্মকর্তা আরজুমান বানু মিনু (৬৫) হত্যাকাণ্ডের সাথে জড়িত আরমান হোসেন নামে একজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। সে ভাড়াটিয়া খুনি হিসেবে দুই লাখ টাকার বিনিময়ে এ হত্যাকাণ্ড ঘটনায়। হত্যাকাণ্ডের মূল পরিকলল্পনাকারীকে গ্রেফতারের জন্য পুলিশ তৎপরতা চালাচ্ছে। পারিবারিক বিরোধের জেরে ওই হতাকান্ডের ঘটনা ঘটতে পারে বলে পুলিশের ধারনা।
উল্লেখ্য, গত মঙ্গলবার সকালে নগরীর মুলাটোল হকের গলি এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মিনু জেলা প্রশাসকের কার্যালয়ের অডিট অফিসার হিসেবে চাকরি থেকে অবসর গ্রহণ করেন। ওই বাড়িতে নিঃসঙ্গ জীবন যাপন করতেন। 
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য গৃহপরিচারিকাকে থানায় নিয়ে যায়। হত্যাকান্ডের সাথে কোন সম্পর্ক না থাকায় পরে ওই গৃহপরিচারিকাকে পুলিশ ছেড়ে দেয়।
বৃহস্পতিবার এই হত্যাকান্ডে গ্রেফতারকৃত আসামি ও হত্যাকান্ডের মোটিভ সম্পর্কে জানান মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার। তিনি বলেন, সোমবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা ঘরে ঢুকে তাকে হত্যার পর পালিয়ে যায়। এটি একটি ‘ক্লুলেস’ হত্যাকান্ড ছিল।
তদন্তকারী টিম সন্দেহজনক বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গত বৃধবার হত্যাকান্ডের সাথে জড়িত মুল আসামী আরমান হোসেনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী আরমানকে জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তার দেওয়া তথ্য মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু, শ্বাসরোধে হত্যার কাজে ব্যবহৃত ওড়না, ভিকটিমের ব্যবহৃত ০২ টি মোবাইল ফোনসহ অন্যান্য গুরুত্বপূর্ন আলামত উদ্ধার করে পুলিশ। 
প্রাথমিক তদন্তে জানা যায় যে, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এই হত্যাকাণ্ডে জড়িত গ্রেফতারকৃত আসামী আরমান হোসেন একজন ভাড়াটে খুনি। অভ্যন্তরীন বিরোধের জের ধরে মুল অপরাধী নিজেকে কৌশলে আড়াল করে ভাড়াটে খুনিকে দিয়ে মোটা অংকের টাকা দিয়ে এই পরিকল্পিত হত্যাকাণ্ড ঘটিয়েছে। এই হত্যাকান্ডের পরিকল্পনাকারীসহ জড়িত অপরাপর আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ মাঠে নেমেছে। 

 



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com