বৃহস্পতিবার, ৪ জুন ২০২০   Thursday, 4 June 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 May-22-2020 06:26:35 PM


 

No image


গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জ্বর, সর্দি, শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে চিকিৎসার জন্য তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে তার মৃত্যু হয়। 
স্বাস্থ্য বিভাগ জানায়, উপজেলার চকরহিমাপুর গ্রামের নিবারন দেবনাথের ছেলে গোবিন্দগঞ্জ বাজারের ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী সুদর্শন দেবনাথ (৩৮) গত ১৫ মে থেকে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে অসুস্থ হয়ে পড়েন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিক্যাল টিম গত ১৮ মে তার বাড়িতে উপস্থিত হয়ে নমুনা সংগ্রহ করে বাড়িটিকে কোয়ারেন্টিন করে দেয় এবং নমুনা পরীক্ষার জন্য রংপুর মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে পাঠিয়ে দেয়। পরবর্তীতে শুক্রবার সকালে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে দুপুরে প্রশাসনের স্বাস্থ্যকর্মী ও গোবিন্দগঞ্জ থানা পুলিশের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুযায়ী অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে। 
গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, মৃত ব্যক্তির নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না। তবে তার সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com