শুক্রবার, ১০ জুলাই ২০২০   Friday, 10 July 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Jun-03-2020 10:39:21 PM


 

No image


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

রংপরের গঙ্গাচড়ায় নব গঠিত গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটির পরিচিতি ও মত বিনিময় সভা অনুষ্টিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ রুহুল আমিন। 
সংগঠনের সভাপতি ও লক্ষীটারী ইউপি চেয়ারম্যান আব্দুল্লা আল হাদীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাজু মিয়া ও রাবিয়া বেগম, সংগঠনের কার্যকরি সভাপতি ও নোহালী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ টিটুল, কোলকোন্দ ইউপি চেয়ারম্যান সোহরাব আলী রাজু, গজঘন্টা ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম ঘুটু, সদর ইউপি চেয়ারম্যান আল সুমন আব্দুল্লাহ, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি ক্ষ্যান্ত রানী রায়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক ও বেতগাড়ী ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপ্টন। 
এর আগে সংগঠনের মুখপাত্র আবু আহম্মেদ সুমনের উদ্যোগে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা করে উপজেলার উন্নয়নকামী জনসাধারনকে নিয়ে গত ২৭ মে বুধবার ৩৩ সদস্য বিশিষ্ট গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের কার্যকরি কমিটি গঠিত হয়। এ কমিটি উপজেলার সর্বসাধারনকে সম্পৃক্ত করে অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া এ উপজেলার সার্বিক উন্নয়নকল্পে কাজ করবে। অনুষ্ঠানে বক্তারা অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া এ উপজেলাকে উন্নত করতে প্রধানমন্ত্রী প্রতিশ্রæত অর্থনৈতিক অঞ্চল দ্রæতই উপজেলার লক্ষীটারীতে প্রতিষ্ঠা, গঙ্গাচড়াকে রক্ষাকরনে তিস্তা নদীর দুই তীরে শক্তিশালী বাঁধ নির্মান, সরকারি পৃষ্ঠপোষকতায় কারিগড়ি শিক্ষা প্রতিষ্ঠান নির্মান, বেকারত্ব দুরীকরনে কর্মমুখী প্রশিক্ষন কেন্দ্র স্থাপন, গঙ্গাচড়া স্বাস্থ্য কমপ্লেক্সে সেবার গুনগতমান আধুনিকায়ন করে রোগীদের জন্য শয্যা বৃদ্ধিকরনসহ ১৬টি দাবি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। সভার শুরুতে কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যকে শপথ বাক্য পাঠ করান সংগঠনের মুখপাত্র আবু আহম্মেদ সুমন। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক শফিয়ার রহমান স্বপন। 

 



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com