শুক্রবার, ৭ আগষ্ট ২০২০   Friday, 7 August 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Jul-09-2020 08:53:08 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

রংপুর নগরীতে স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর রহস্য জনক মৃত্যুর অভিযোগ উঠেছে। গতকাল বুধবার রাতে নগরীর দক্ষিণ গুপ্তপাড়ায় এঘটনা ঘটে। নিহত জাফর মাহাতাব লিটু (৫৮) ওই গ্রামের মৃত জাফর সৈয়দের ছেলে। আজ বৃহস্পতিবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা ও নিহতের পরিবার জানায়, নিহত লিটুর সাথে প্রায় ২০ বছর আগে নগরীর খটখটিয়া গ্রামের শারমিন আক্তার ইতির বিয়ে হয়। তবে তারা নিসন্তান ছিলেন। বিয়ের শুরু থেকেই শারমিনের বেপরোয়া চালচলনের কারণে প্রতিনিয়তই তাদের সংসারে ঝামেলা লেগেই থাকতো। যা নিয়ে পরিবার ও স্থানীয়রা তাকে বেশ কয়েকবার সর্তকও করেছেন। এরই মধ্যে রংপুর নগরীর মুন্সিপাড়ার রঘু নামে এক বই ব্যবয়াসীর সাথে পরকীয়া সর্ম্পকে জড়িয়ে পড়েন শারমিন। স¤প্রতি লিটু তার স্ত্রীকে ১২ শতক জমি লিখে দেন। জমি লিখে দেয়ার পর থেকে বেপারোয়া হয়ে উঠে লিটুর স্ত্রী। নিজের খেয়াল খুশি মতো চলেন। স্বামী কিংবা তার পরিবারের কারও কোন কথায় কর্নপাত করেন না। এরই মাঝে ওই বই ব্যবসায়ীর সাথে আরও গভীর সর্ম্পকে জড়িয়ে পড়েন। মাঝে মাঝে নিজের বাড়িতেও তাকে নিয়ে আসেন। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরই জের ধরে তাকে পরিকল্পিত হত্যা করা হতে পারে বলে পরিবার দাবি করেন।

একটি সূত্র জানায়, বুধবার রাতে পরকীয়া প্রেমিকের সাথে দেখে ফেলায় স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়া হয়। তার পরেই লিটুর মৃত্যু হয়। এনিয়ে রহস্য দেখা দিয়েছে।

এদিকে নিহতের বড় ভাই মিঠু জানান, তার ভাইয়ের মৃত্যু রহস্যজনক। তাকে পরিকল্পিত হত্যা করা হয়েছে। তার স্ত্রী ও তার পরকীয় প্রেমিক রঘু জড়িত রয়েছে। তিনি এঘটনার সষ্ঠু তদন্ত ও জড়িতদের কঠোর শাস্তির দাবি করেন।

আরপিএমপি কোতয়ালী থানার ওসি আব্দুর রশিদ জানান, নিহতের ভাই মিঠু একটি অভিযোগ দিয়েছেন। যাতে তিনি দাবি করেন তার ভাইকে হত্যা করা হয়েছে। এজন্য নিহতের লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে প্রকৃত রহস্য উদ্ঘাটন করা হবে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com