মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বার ২০২০   Tuesday, 29 September 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Aug-09-2020 03:32:11 PM


 

No image


কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে ডাকাতির পর বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনার তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার তাদের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-রাজারহাট উপজেলার ছিনাই গ্রামের উমর আলীর ছেলে আব্দুস সালাম (২৫), লালমনিরহাট জেলার মহেন্দ্রনগর এলাকার করিমের ছেলে আব্দুল মালেক (২৭) ও রাজারহাটের পীরমামুদ গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আবুল কালাম (৩২)।  কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানিয়েছেন, তিনজন আসামী গ্রেফতার করার পর প্রাথমিক তদন্তে ডাকাতির উদ্দেশ্যে গিয়ে ধর্ষণের ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। আজ রোববার আসামীদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

গত ২৭ জুলাই গভীর রাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের নবম শ্রেণির ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে আহত করে এবং বাড়ির পাশে ধর্ষণ করে একদল দুর্বৃত্ত। এছাড়াও দুর্বৃত্তদের হামলায় ধর্ষিতা ছাত্রীর বাবা ও মা গুরুতর আহত হন। এসময় তার বাড়িতে থাকা স্বর্ণালংকার ও এক লাখ ৬০  হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা। আহত ছাত্রী ও তার পিতা-মাতা এখনো কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় পরদিন অজ্ঞাত পরিচয় ৩ জনকে আসামী করে রাজারহাট থানায় মামলা দায়ের করা হয়। আসামী গ্রেপ্তারের দাবীতে এলাকায় দুদফা মানববন্ধন ও সড়ক অবরোধ করেন এলাকাবাসী। 

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান জানান, ধর্ষণের ঘটনার পর পুলিশ ব্যাপক অনুসন্ধান করে মুল অভিযুক্ত ৩ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ডাকাতির উদ্দ্যেশে গিয়ে তারা ধর্ষনের ঘটনা ঘটায়। ধৃত আসামীদের রিমান্ডে এনে আরো জিজ্ঞাসাবাদ করে প্রকৃত তথ্য জানা যাবে।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com