মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বার ২০২০   Tuesday, 29 September 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Aug-09-2020 03:36:29 PM


 

No image


পার্বতীপুর  (দিনাজপুর) প্রতিনিধি:

করোনাকালিন পরিস্থিতিতে দিনাজপুর জেলার সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে এই আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট এর আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সাংসদ মনোরঞ্জন শীল গোপাল। এসময় বিশেষ অতিথি হিসেবে দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মোহাম্মদ মাহফুজুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মুমিনুল ইসলাম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শবাান মাহমুদ।

চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারির সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের সহায়তায় এগিয়ে এসেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে দেশের এই সংকটময় মূহুর্তেও সকল শ্রেণী-পেশার মানুষের কাছে আর্থিক সহযোগিতা পৌছে গেছে।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর নামে কোন ধরনের আপোষ করা যাবে না। জাতির পিতাকে সব কিছুর উপরে রাখতে হবে। দল-মত, জাতি,ধর্মের উপরে বাঙ্গলী জাতীয়তাবাদকে রাখতে হবে। অসাম্প্রদায়িকতার পক্ষে থেকে ধমীয় মৌলবাদের বিরুদ্ধে থাকতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর-১ আসনের সাংসদ মনোরঞ্জন শীল গোপাল বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বের কারনে বাংলাদেশ সফলভাবে করোনা মোকাবিলা করতে সক্ষম হয়েছে। বিশ্বের অনেক দেশের তুলোনায় বর্তমান সরকার করোনা মোকাবিলায় অনেক ভালো সাফল্য দেখিয়েছে।

দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল অনুষ্ঠান পরিচালনা ও সঞ্চালনার দ্বায়িত্ব পালন করেন। অনুষ্ঠানের সভাপতি ও দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ কুমার বাচ্চুর সমপনী বক্তব্যের মধ্যদিয়ে অনুষ্ঠানের প্রথম পর্বের সমাপনি ঘোষণা করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে দিনাজপুর জেলার ৫৪জন সাংবাদিকের হাতে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com