শনিবার, ৩১ অক্টোবার ২০২০   Saturday, 31 October 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Sep-28-2020 06:09:32 PM


 

No image


দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে আলোচনাসভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন করেছে জেলা আওয়ামীলীগ।

এ উপলক্ষে আজ সোমবার বিকেলে দিনাজপুর শহরের বন্ধন কমিউনিটি সেন্টারে আয়োজিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ।

বক্তব্য রাখেন, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া তাবাসসুম জুঁই, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা, সাধারন সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক মির্জা আশফাক হোসেন, ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, আতাউর রহমান বাবুল প্রমুখ।

অনুষ্ঠানে এমপি মনোরঞ্জন শীল গোপাল বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে যেমন স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না, তেমনি শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের অভিযাত্রা সফল হতো না। শেখ হাসিনাকে বিশ্বের একজন সফল রাষ্ট্রনায়ক এবং একজন অনুকরণীয় ও অনুসরণীয় ব্যক্তিত্ব হিসেবে তুলে ধরে এমপি গোপাল বলেন, তিনি খাদ্য নিরাপত্তা, শান্তি চুক্তি, সমুদ্র বিজয়, নারীর ক্ষমতায়ন, অর্থনৈতিক উন্নতি এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ স্বাধীনতার মর্যাদা রক্ষায় সর্বদাই সমুজ্জ্বল।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সফলতার সাথে করোনা পরিস্থিতি এবং উপুর্যপরি বন্যার মোকাবেলা করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করে তিনি বলেন, আমাদের বেঁচে থাকার চেয়ে তাঁর বেঁচে থাকাটা দেশের জন্য অনেক বেশি জরুরি। যতদিন শেখ হাসিনার হাতে আছে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে দোয়া মাহফিল ও মোনাজাত করা হয়।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com