মঙ্গলবার, ২৪ নভেম্বার ২০২০   Tuesday, 24 November 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Oct-30-2020 06:47:54 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

‘শ্রমজীবী-কর্মজীবী-পেশাজীবী জনগণ এক হও’ স্লোগানকে সামনে রেখে রংপুরে জাতীয় সমাজতান্ত্রিক দল -জেএসডির ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ শুক্রবার বিকেলে রংপুরের বালাপাড়ায় (২০ মেগাওয়াট সংলগ্ন) সংগঠনটির মহানগর সভাপতি মোঃ সাদেকুর রহমানের বাসভবনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জেএসডির রংপুর জেলা ও মহনগর কমিটির আয়োজনে মহানগর সভাপতি মোঃ সাদেকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংগঠনটির রংপুর জেলা শাখার সভাপতি মোঃ আমিন উদ্দিন বিএসসি। আরও বক্তব্য রাখেন, জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. আব্দুস সাদেক জিহাদী, মহানগর শাখার সাধারণ সম্পাদক এবিএম মশিউর রহমান, মহানগর শাখার সহ-সভাপতি সার্জেন্ট (অব:) মোঃ আতিয়ার রহমান এবং জেলা কমিটির সদস্য মোঃ শরিফুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দেশে সকল দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা হয়ে পড়েছে। খুন, ধর্ষণ, লুন্ঠন, দুর্নীতি ও দখলবাজী দেশের নিত্য নৈমিত্যিক ঘটনায় পরিণত হয়েছে। এ অবস্থা থেকে উত্তোরণের জন্য দেশে ৯টি প্রদেশ, ফেডারেল সরকার, প্রাদেশিক সরকার পরিষদ গঠন এবং দুই কক্ষ বিশিষ্ট পার্লামেন্ট গঠন করতে হবে। পার্লামেন্টে উচ্চ কক্ষে বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে নিয়ে ২০০ আসন এবং নিম্ন কক্ষে অঞ্চল ভিত্তিক ৩০০ আসন বরাদ্দ করতে হবে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com