মঙ্গলবার, ২৪ নভেম্বার ২০২০   Tuesday, 24 November 2020.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Nov-21-2020 10:03:07 PM


 

No image


কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের রৌমারী উপজেলার সদর ইউনিয়নের খাটিয়ামারী সীমান্তে বিএসএফ-র গুলিতে হাসিনুর রহমান ওরফে ফকির চাঁদ (২৮) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত হাসিনুর রহমান উপজেলার সদর ইউনিয়নের খাটিয়ামারী গ্রামের আবুল হোসেনের ছেলে।

গতকাল শুক্রবার (২০ নভেম্বর) দিবাগত মধ্যরাতের দিকে এই ঘটনা ঘটে। পরে ভোররাতে সহকর্মীরা ঘটনাস্থল থেকে তাকে আশংকাজনক অবস্থায় রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  হাসিনুর রহমানসহ কয়েকজন শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে আন্তর্জাতিক সীমান্ত ১০৬২/৩এস পিলার দিয়ে ভারত থেকে মাদক আনাতে যায়। এসময় আসাম রাজ্যের হাটশিংমারী জেলার মাইনকারচর থানার কুসনীমারা ক্যাম্পের বিএসএফ-৬ সদস্যরা গুলি চালায়।

এসময় হাসিনুর রহমান বুকে ও পেটে গুলি লেগে আহত হলে রাতেই তার সহকর্মীরা আহত অবস্থায় রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত হাসিনুর রহমানের নামে একাধিক মাদক মামলা রয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

রৌমারীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মন্তাছির বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মরদেহ সকালে থানায় নিয়ে আসে পুলিশ।

জামালপুর বিজিবি-৩৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল একে আজাদ জানান, ভারতের অভ্যন্তরে কাঁটা তারের বেড়ার নিকটে গেলে বিএসএফ তাকে গুলি করে হত্যা করে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com