মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১   Tuesday, 26 January 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Dec-01-2020 08:38:20 PM


 

No image


পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:

মাস্ক না পরার অপরাধে দিনাজপুরের পার্বতীপুরে ১২০ জনকে বিভিন্ন অংকের আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ উপজেলার হাট-বাজারসহ বিভিন্ন এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। 

করোনাভাইরাসের সংক্রমণ রোধে লোকজনকে মাস্ক পরায় বাধ্য করতে এর আগে তিনি আমবাড়ী বাজার, ভবানীপুর, মধ্যপাড়া, পার্বতীপুর বাসটার্মিনাল, ভবেববাজার, ল্যাম্ব হাসপাতাল, কেন্দ্রীয় শহিদ মিনার ও শহরের কাপড় মার্কেট এলাকায় ভ্রাম্যমান আাদালত পরিচালনা করেন। এ সময় মাস্ক না পরে ঘোরাঘুরি করার অপরাধে ১২০টি মামলায় ১২০ জনকে ১২ হাজার ৮শ টাকা জরিমানা করা হয়। দন্ডবিধি ১৮৬০ ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর অধিনে এসব অর্থদণ্ড করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ জানান, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে। এসময় সাধারণ লোকজনের মাঝে বিনামূল্যে মাস্ক বিতেণের কার্যক্রমও অব্যাহত রাখা হবে বলে তিনি জানান।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com