মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১   Tuesday, 26 January 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Dec-01-2020 09:06:27 PM


 

No image


পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি:

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম হাই স্কুল মাঠে ইউনিয়ন আ'লীগের আয়োজনে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।গতকাল সোমবার দুপুরে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয় বলে জানা গেছে। ইউনিয়ন আ'লীগ সভাপতি সাফিউল ইসলাম বাবলু' মেম্বরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট ১ আসনের মাননীয় এমপি মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন।

সভাপতি বাবলু' মেম্বরের শুভেচ্ছা বক্তব্যের পর বক্তব্য রাখেন ছাত্রনেতা এম আর এইচ রাকিব।এরপর বক্তব্য রাখেন ইউনিয়ন ওয়ার্ডের নেতা নুর আলম,গোলাম,দলের সমন্বয়ক খোরশেদ রেজা,সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আ'লীগ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান,দহগ্রাম ইউপি চেয়ারম্যান কামাল হোসেন প্রধান,মহিলা কলেজ অধ্যক্ষ মিজানুর রহমান নিলু,উপজেলা আ'লীগ সভাপতি বাবু পূর্ণ চন্দ্র রায়,উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবুল।

দহগ্রাম ইউনিয়ন আ'লীগের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি'র বক্তব্যে মাননীয় সংসদ সদস্য মোতাহার হোসেন আগামী মার্চ মাসে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনের কথা বলতে গিয়ে বলেন,গতবার নৌকা প্রতীক দেয়া হয় হাবিবুর রহমানকে।তাঁর বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হোন দলের ইউনিয়ন সভাপতি বর্তমান চেয়ারম্যান কামাল হোসেন।সে সময়ের চেয়ারম্যান নৌকা প্রতীক প্রার্থী হাবিবুরের সাথে কামালকে নিয়ে বসার জন্য একজন এমপি ও জেলা সভাপতি হিসেবে দহগ্রামে ছুটে আসি।সেদিন কামাল হোসেন আমার আসার খবর শুনে ভুট্টা ক্ষেতে লুকিয়ে নুকাটু খেলেছেন।

আমাদের দলিয় প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ঠিকই তবে দল থেকে শাস্তিও পেয়েছেন তিনি।

বিদ্রোহী প্রার্থী হওয়ার কারণে দলের সিদ্ধান্তে তাঁকে ইউনিয়ন সভাপতি'র পদ থেকে বহিস্কার করা হয়।

পরবর্তীতে আহবায়ক কমিটি গঠন করে পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করেন মাননীয় এমপি।এরপর কাউন্সীলে ভোট না দিয়ে সমঝোতা'র ভিত্তিতে আহবায়ক সাফিউল ইসলাম বাবলু' মেম্বরকে সভাপতি ও সাবেক চেয়ারম্যান যুগ্ম আহবায়ক হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

সেদিনের আলোচনাসভা'র পর অনেকদিন পর হঠাৎ ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে উপজেলা নেতাসহ জেলা সভাপতি মাননীয় এমপি'র বক্তব্যে আগাম সতর্ক বার্তা হিসেবে রেড সিগন্যাল হিসেবে দেখছেন অনেকে।

এবারের নির্বাচনেও কাউকে না কাউকে দলিয় মনোনয়ন নৌকা দেয়া হবে।

গতবারের মত যেন কেউ ছলছাতুরী না করেন।দলের বাহিরে গিয়ে নুকাটু না খেলেন সেদিকে সতর্ক থাকার ইংগিত দেন তিনি।

দহগ্রামের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডগুলো মিডিয়ায় তুলে ধরার পরামর্শ দিয়ে এমপি মোতাহার হোসেন বলেন,সভাপতি সাফিউল সাধারণ সম্পাদক হাবিবুর ও চেয়ারম্যান কামাল হোসেন তিনজনে এক থাকলে দহগ্রাম আঙ্গারপোতা এলাকায় কোন সমস্যা থাকবে না।

মতবিনিময় সভার ব্যানারটিতে সভাপতি ও প্রধান অতিথি'র নাম ছাড়া উপজেলা আ'লীগের কোন নেতার নাম না থাকায় চরম অসন্তোষ প্রকাশ করেন গুরুত্বপূর্ণ ক'জন নেতা।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com