শনিবার, ২৩ জানুয়ারী ২০২১   Saturday, 23 January 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Jan-13-2021 10:57:35 PM


 

No image


কিশোরগঞ্জ (নীলফামারি) প্রতিনিধি:

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে নীলফামারির কিশোরগঞ্জে পুলিশেরওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।ওপেন হাউজ ডের প্রতিপাদ্য বিষয় ছিল, ” পুলিশেই জনতা, জনতায় পুলিশ উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আব্দুল আউয়াল অফিসার ইনচার্জ কিশোরগঞ্জ থানা, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোঃ সাইফুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার সদর নীলফামারী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখার সভাপতি জননেতা মোঃ জাকির হোসেন বাবুল।

আরো উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান ও জনফোরামের সভাপতি এটিএম আনিছুর রহমান আনু, মোঃ আনিছুল ইসলাম আনিছ চেয়ারম্যান কিশোরগঞ্জ ইউনিয়ন পরিষদ, উক্ত অনুষ্টানে এ.এস.আই জুয়েল ইসলামের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাবের প্রতিনিধি মোঃআশরাফুল ইসলাম রাজু, প্রিন্ট মিডিয়ার কিশোরগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক মোঃ আবু তাহের,  যুগ্ম আহবায়ক মোঃ রউফুল আলম, সদস্য আব্দুল গফফার রাজু, সদস্য জয়নাল আবেদীনসহ বিভিন্ন ইউনিয়ন হতে আগত জনসাধারণ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,  যারা ভূমিহীন তাদেরকে তিন শতক করে বাড়ী করার জন্য জমি দেয়া হবে। যাদপর আশ্রয় নাই তাদেরকে বাড়ী করে দেয়া হবে মর্মে ওসিকে তালিকা করার নির্দেশ দেন।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে বলে জানান তিনি।

সভাপতি অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান। অনুষ্ঠানে জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com