রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১   Sunday, 28 February 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Jan-25-2021 04:33:37 PM


 

No image


লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার আসন্ন ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চান বিশিষ্ট ব্যবসায়ী পরিচ্ছন্ন ব্যক্তিত্ব, তরুণ সমাজসেবক জননেতা এমদাদ হোসেন। 

স্হানীয় সরকার এই নির্বাচনকে ঘিরে চলছে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাপ। নৌকা মার্কার মনোনয়ন পেতে নিজ নিজ ইউনিয়নে অনেকেই করছেন গণসংযোগ।

খোঁজ নিয়ে জানা গেছে, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এমদাদ হোসেন ভেলাগুড়ি ইউনিয়নের সাধারণ মানুষদের  সাহায্য সহযোগীতা করে আসছেন।ভেলাগুড়ি ইউনিয়ন আ'লীগ কর্মীর অনেকেই জানান,এমদাদ হোসেন ভেলাগুড়ি ইউনিয়ন আওয়ামী লীগের একজন সক্রিয় সদস্য। করোনা কালে তিনি আমাদের পাশে থেকে সহযোগীতার হাত বাড়িয়েছেন। আমরা চাই এমদাদ হোসেন এবার নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হলে ভেলাগুড়ি ইউনিয়নবাসীর উন্নয়ন ঘটবে।

ভেলাগুড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি স্বপন জানান,এমদাদ হোসেন চেয়ারম্যান পদে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী।তিনি এবার চেয়ারম্যান পদে আলোচনায় রয়েছেন।নৌকা মার্কা পেলে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন ইনশাআল্লাহ।

অনেকেই জানান, চেয়ারম্যান পদে আলোচনায় রয়েছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এমদাদ হোসেন।মনোনয়ন প্রত্যাশী এমদাদ হোসেন জানান,চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে তিনি খুবই আত্মবিশ্বাসী। তবে আওয়ামী লীগ যাকেই মনোনয়ন দেবে তার পক্ষেই মাঠে কাজ করবেন বলেও জানান তিনি।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com