কুড়িগ্রামে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস আন্তঃ উপজেলা সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
2024-04-21 12:44:20

 

কুড়িগ্রাম প্রতিনিধিঃ  

কুড়িগ্রামে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-২০২৩ আন্তঃ উপজেলা তরুন,তরুনীদের সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। (০৫ জানুয়ারি) বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা পরিষদ সদর ডাকবাংলো পুকুরে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান (সাবেক এমপি) আলহাজ্ব মোঃ জাফর আলী।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান,নব নির্বাচিত সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক দুলাল,সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম টুকু,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছানালাল বকসী ,কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক প্রমুখ।

জলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক দুলাল জানান,মোট ৪টি ইভেন্টে ৫০ মিঃ মুক্তসাঁতার,চিৎসাঁতার, বুকসাঁতার ও প্রজাপতিসাঁতার প্রতিযোগিতায় ১৬জন অংশগ্রহন করেন।মেয়েদের মধ্যে ৫০ মিঃ মুক্ত সাঁতার এ অঞ্জলী রানীপ্রথম, মুন্নি আক্তারদ্বিতীয়,হাবিবা তৃতীয় হয়েছে । বুক সাঁতার প্রতিযোগিতায় অঞ্জলী রানী প্রথম,ফারিয়া আক্তার নুপুর দ্বিতীয় হয়েছে । প্রজাপতি সাঁতার এ ফারিয়া আক্তার প্রথম, অঞ্জলীদ্বিতীয় হয়েছে। চিৎ সাঁতার এ অঞ্জলী রানীপ্রথম, মুন্নি আক্তার দ্বিতীয় হয়েছে।

ছেলেদের মধ্যে ৫০ মিঃ মুক্ত সাঁতার এ নুর মোহাম্মদ প্রথম,২য় ইসমাইল সরকার,৩য় হয়েছে কাইয়ুম আলী। বুক সাঁতার প্রতিযোগিতায় আঃ রোমান রাজারহাট উপজেলা থেকে প্রথম,সদর থেকে ইসমাইল সরকার দ্বিতীয় এবং তৃতীয় হয়েছে নুর মোহাম্মদ। প্রজাপতি সাতারে রাজারহাট থেকে ১ম আশিকুর রহমান,সদর উপজেলা থেকে আতিকুল ইসলাম ২য় ওকাইয়ুম ৩য় স্থান অধিকার করেছে ।চিৎ সাঁতার প্রতিযোগিতায় সদর উপজেলার আতিকুল ইসলাম প্রথম,রাজারহাট উপজেলার আশিকুর রহমান দ্বিতীয় ও সোহেল রানা তৃতীয় হয়েছে।

উল্লেখ্য,সাঁতার প্রতিযোগিতারপ্রথম স্থান অধিকারীকে নগদ দেড় হাজার টাকা, দ্বিতীয় স্থান অধিকারীকে এক হাজার টাকা সহ মেডেল ও সনদ বিতরণ করা হয়।