বীরগঞ্জে স্বেচ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

আমাদের প্রতিদিন
2023-03-12 08:42:14

 

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

তীব্র শীতে দিনাজপুরের বীরগঞ্জে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন। " এক সাথে চলব সুন্দর সমাজ গড়বো" এই প্রতিপাদ্যকে সামনে রেখে সংগঠনের উদ্যোগে ১৬০ জন  শীতার্ত ও অতি দরিদ্র  মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

বুধবার (১১ জানুয়ারী -২০২৩) দুপুরে দিনাজপুরের বীরগঞ্জে বীরগঞ্জ সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে আনুষ্ঠানিক ভাবে উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে¡  প্রধান অতিথি'র বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ কুমার বকসি বাচ্চু।

বাংলাদেশ সেচ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টা উত্তম শর্ম্মার সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ ডঃ এ,কে,এম মাসুদুল হক । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক যুগান্তর পত্রিকা ও বৈশাখী টেলিভিশনের দিনাজপুর জেলা প্রতিনিধি মোঃ একরাম তালুকদার, বীরগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইয়াছিন আলী, বীরগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার, বিশিষ্ট সমাজ সেবক রতন কুমার সাহা রেন্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রিয়াজুল করিম রিংকু, সমাজ সেবক সোহেল আহমেদ, দিনাজপুরের নারী উদ্যোক্তা নিশিতা রায় নিশি, সা'দ ক্লিনিকের পরিচালক মোঃ আহসান হাবীব শামীম। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ সেচ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদের  সহ-সভাপতি মোঃ নুর নবী নাসিম, পরিচালক ওমর ফারুক।

এসময় নিউজ টুয়েনটি ফোর টেলিভিশনের দিনাজপুর জেলা প্রতিনিধি ফখরুল ইসলাম পলাশ, দিনাজপুর প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৈশিক বস, স্বেচ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ ও উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশে মৃদু শৈত ্যপ্রবাহের অসহায় হতদরিদ্র পরিবারের পাশে বিভিন্ন সামাজিক সংগঠন গুলি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এ সব সামাজিক সংগঠনগুলিকে সহযোগিতা করার জন্য সমাজের বিত্তবান ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর প্রতি আহবান জানান।