কুড়িগ্রামের ফুলবাড়ীতে রান্না করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে এক গৃহবধূ মৃত্যু

আমাদের প্রতিদিন
2024-04-18 12:10:06

কুড়িগ্রাম প্রতিনিধি:  

রান্না করতে গিয়ে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার আহত অগ্নিদগ্ধ গৃহবধূ সুফিয়া বেগম (৪০) মারা গেছেন। রংপুর মেডিকেল কলেজও হাসপাতালে বার্ন অ্যান্ড পাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ভোর রাতে তার মৃত্যু হয়। অগ্নিদগ্ধ গৃহবধূকে গত সোমবার ওই হাসপাতালে ভর্তি করা হয়। অগ্নিদগ্ধ ওই গৃহবধু হলেন ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের দোলাটারী গ্রামের খয়রত আলীর স্ত্রী। নিহত গৃহবধু দুই সন্তানের জননী ছিলেন।

শিমুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান শরিফুল আলম সোহেল ঘটনা নিশ্চিত করে জানান, থানায় অবগত করে ওই মহিলার লাশ রংপুর হাসপাতাল থেকে নিয়ে এসে বৃহস্পতিবার বিকালে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।

নিহতের ভাগ্নে একরামুল হক জানান, তীব্র শীতের মধ্যে সেমাবার সকালে ঘরের ভেতর সিলভারের পাত্রে চুলার খড়ির আগুনে রান্না করছিলেন। এ সময় রান্না ফাঁকে ফাঁকে হাতে তাপ নিচ্ছিলেন তিনি। কিছুক্ষণ পর পড়নের কাপড়ে আগুন লেগে গুরুতর আহত হন। আশপাশের লোকজন এগিয়ে এসে তাঁকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করান। সেখানে তার অবস্থা অবনতি হলে রংপুর মেডিকেল কলেজও হাসপাতালে বার্ন অ্যান্ড পাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর রাতে মৃত্যু বরণ করেন।

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) ফজলুর রহমান জানান, বিষয়টি শুনেছি। এরপর একজন উপ-সহকারি পরির্দশক (এসআই) কে দিয়ে ঘটনাস্থল তদন্ত করিয়েছি।