ফেসবুক ব্যবহারে মায়ের বকাবকি অভিমানে মেয়ের আত্মহত্যা

আমাদের প্রতিদিন
2023-06-02 20:11:08

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

ফেসবুক চালানোয় মেয়েকে শাসন করলেন মা।এতে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মেয়ে। এমনটাই দাবি স্বজন ও প্রতিবেশীদের।

গত বুধবার নীলফামারীর সৈয়দপুর উপজেলার চাঁদনগর এলাকার ঘটেছে এই ঘটনা। সেখানে দোতলা বাড়ির একটি কক্ষ থেকে তাসফিয়া জান্নাত তিথি (১৭) নামে একাদশ শ্রেণির এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

তাসফিয়া জান্নাত তিথি ওই এলাকার মাসুম আহম্মেদ তানসেন ও রাজদুলারী দম্পতির মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী ছিল।

স্বজনেরা জানান, আগের দিন সন্ধায় তিথি পড়ার টেবিলে বসে মোবাইল ফোনে ফেসবুক ব্যবহার করছিল। এ নিয়ে মা তাকে অনেক বকাবকি করেন। পরে রাতের খাবার খেয়ে দরজা বন্ধ করে সে ঘুমাতে যায়। পরের দিন সকাল ১১টার দিকে অনেক ডাকডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীদের ডাকেন তার মা। পরে প্রতিবেশীরা পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

এ বিষয় অতিরক্তি পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করি। সবকিছু পর্যবেক্ষণের পর মেয়েটি আত্মহত্যা করেছে বলে ধারণা করছি। স্বজনদের অনুরোধে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।