ডোমারে ওয়াজ মাহফিলে থেকে ফেরার পথে প্রতিবন্ধী কিশোরী ধর্ষন, ধর্ষক রাকিব গ্রেফতার

আমাদের প্রতিদিন
2024-04-26 16:50:55

ডোমার নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর ডোমার উপজেলার ০৯ নং সোনারায় ইউনিয়নে ওয়াজ মাহফিলে থেকে ফেরার পথে শারীরিক প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষনের শিকার হয়েছে। ধর্ষক রাকিব ইসলামকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায় উপজেলার ০৯ নং সোনারায় ইউনিয়নের কুমবাড়ীর ডাঙা এলাকায় গত ১৯ ডিসেম্বর ২০২২ইং তারিখ রাত আনুমানিক সাড়ে দশটার দিকে (ছদ্মনাম) আজগর আলীর শারীরিক প্রতিবন্ধী কিশোরী কন্যা (ছদ্মনাম) সুচন্দা ওয়াজ মাহফিলে থেকে বাড়ি ফেরার পথে একই এলাকার দুলাল হোসেনের ছেলে রাকিব ইসলাম(২১) শারীরিক প্রতিবন্ধী কন্যা সুচন্দাকে জোড় পূর্বক ধর্ষন করে।

প্রতিবন্ধী সুচন্দা লোকলজ্জার ভয়ে বিষয়টি প্রকাশ না করলেও তার আচরণে সুচন্দার মায়ের সন্দেহ হওয়ার এক পর্যায়ে সুচন্দা তার মায়ের কাছে ঘটনার বিবরণী প্রকাশ করে। এই ঘটনাটি শুনার পড়ে তার বাবা মা সুচন্দাকে সাথে নিয়ে ডোমার থানায় উপস্থিত হয়ে রাকিব ইসলামের নামে একটি ধর্ষনের মামলা দায়ের করেন। ডোমার থানা- মামলা নং-১১,(১)২৩ রুজু করা হয়। এবিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী বলেন, বিষয়টি নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) মহোদয়কে অবগত করি, এবং স্যারের নির্দেশনা মোতাবেক তাৎক্ষণিক ভাবে অভিযান পরিচালনায় ডোমার থানা ওসি (তদন্ত) মাসুদ করিমের নের্তৃত্বে এসআই কাওছার, সাব্বির এবং কাজলসহ ২৭ জানুয়ারি ভোর বেলা রাকিব ইসলামকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, ভিকটিমের মেডিকেল পরিক্ষা এবং আসামিকে বিঞ্জ আদালতে প্রেরন করা সহ অন্যান্য আইনগত বিষয়সমূহ প্রক্রিয়াধীন রয়েছে।উল্লেখ্য যে, রাকিব ইসলাম উপজেলার ০৯ নং সোনারায় ইউনিয়নের কুমবাড়ির ডাঙ্গা এলাকার দুলাল হোসেনের ছেলে।