কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে নেমে গৃহবধূর মৃত্যু

আমাদের প্রতিদিন
2024-03-28 11:29:45

কুড়িগ্রাম প্রতিনিধিঃ 

কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে নেমে খোদেজা বেগম (২৭) নামের এক গৃহবধূর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূর সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের চর কৃষ্ণপুর গ্রামের খয়শের আলীর মেয়ে। তিনি ওই গ্রামের দিনমজুর ছয়ফুল ইসলামের স্ত্রী এবং দুই সন্তানের জননী। আজ বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারি দুপুরে কৃষ্ণপুর এলাকার ধরলা নদীতে এ ঘটনা ঘটে। মোগলবাসা ইউপি চেয়্যারম্যান মাহফুজার রহমান ধরলা নদীতে গোসল করতে নেমে গৃহবধূর মৃত্যুর ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

নিহতের স্বামী ও স্থানীয় সূত্রে জানা যায়, খোদেজা বেগম দুই শিশু সন্তানসহ ধরলা নদীতে গোসল করতে যায়। ছোট শিশুদের নদীর পাড়ে বসে রেখে খোদেজা বেগম গোসল করতে পানিতে নেমে নিখোঁজ হয়।পরে পাড়ে বসে থাকা তার সন্তানরা মাকে দেখতে না পেরে কান্নাকাটি শুরু করলে স্থানীয়রা দৌঁড়ে এসে পানিতে নেমে অনেক খোঁজাখুঁজি শুরু করে। প্রায় এক ঘন্টা পর ঘটনাস্থল থেকে ১০০ ফুট দূরে ঝাঁকি জালের সাহায্যে খোদেজা বেগমের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

কুড়িগ্রাম সদর থানা ওসি খাঁন মোহাম্মদ শাহরিয়ার বলেন, ধরলা নদীতে গোসল করতে নেমে গৃহবধূর নিহত মরদেহ উদ্ধারের বিষয়টি শুনেছি। এ বিষয়ে বিস্তারিত আমার জানা নেই।