বিরলে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
2024-04-05 07:17:45

শনিবার দিনব্যাপী বিরলে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আফছানা কাওছার।

আতিউর রহমান, বিরল (দিনাজপুর):

বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর আয়োজনে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় স্মার্ট লাইভস্টক- স্মার্ট বাংলাদেশ শ্লোগানে এ উপলক্ষ্যে আয়োজিত উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আফছানা কাওছার।

শনিবার দিনব্যাপী উপজেলা পরিষদ চত্ত¡রে আয়োজিত প্রদর্শনীতে বিভিন্ন খামারের প্রাণি ও উৎপাদিত পণ্য সমূহের স্টলসমূহে প্রদর্শনীতে সর্বস্তরের জনসাধারণের অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে উঠে প্রদর্শনীটি। সকালে অনুষ্ঠানে উপজেলা প্রাণি সম্প্রসারণ অফিসার ডাঃ মোঃ জাহাঙ্গির আল মাহমুদ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম সোনা, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোস্তফা হাসান ইমাম, শহরগ্রাম ইউপি চেয়ারম্যান ওয়াহেদ আলী, উপজেলা মৎস্য অফিসার (অঃ দাঃ) আখতারুজ্জামান, প্রেস ক্লাবের সভাপতি এম এ কুদ্দুস সরকার, থানার উপপরিদর্শক হাসান প্রমূখ বক্তব্য রাখেন। বিকালে সমাপণী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।