রংপুরে মেডিকেলের কর্মচারী সমিতির সভাপতি ও সম্পাদককে বদলি

আমাদের প্রতিদিন
2024-04-21 02:34:04

নিজস্ব প্রতিবেদক:

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতাল শাখার চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতির সভাপতি রেজাউল করিম এবং সাধারণ সম্পাদক জাকির হোসেনকে অন্যত্র বদলি করা হয়েছে। আজ রোববার (রমেক প্রশাসন সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে গত বৃহস্পতিবার মহাখালীর স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. মোস্তফা খালেদ আহমদ স্বাক্ষরিত এক আদেশে ওই দুজনকে বদলি করা হয়। 

চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতির সভাপতি রেজাউল করিম ইপি ডায়াস্কোপ অপারেটর ও সাধারণ সম্পাদক জাকির হোসেন অফিস সহায়ক পদে রমেকে কর্মরত ছিলেন।  স্বাস্থ্য অধিদপ্তর মহাখালীর স্মারক নং ৫৯.১৪.০০০০.১০২.১৯.০০২ (অংশ-১). ২২. ৪৬৭/১ (৮) আদেশে বলা হয়, রমেকের ইপি ডায়াস্কোপ অপারেটর মোঃ রেজাউল করিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজে শুন্য পদে এবং অফিস সহায়ক জাকির হোসেনকে রাঙ্গামাটি মেডিকেল কলেজ এ শুন্য পদে বদলি/পদায়ন করা হয়েছে।  আদেশ জারির তিন কর্মদিবসের মধ্যে তাদের দুজনকে নতুন কর্মস্থলে যোগদানের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এবিষয়ে নিশ্চিত হতে রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ও বদলি হওয়া দুই কর্মচারীর সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে কেউই কল রিসিভ করেননি।

এদিকে রেজাউল করিম ও জাকির হোসেনের বিরুদ্ধে রংপুর মেডিকেল কলেজে ভিসারা, পিএম রিপোর্ট, ডিএনএ রিপোর্ট, ধর্ষণ রিপোর্টসহ নানান ধরণের অনিয়মের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এসব অভিযোগের কারণে তাদের বদলি করা হয়েছে মনে করছেন সেখানকার অন্য কর্মচারীরা।