বীরগঞ্জে আধুনিক গণ-সৌচাগার নির্মাণের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

আমাদের প্রতিদিন
2024-04-18 01:46:11

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে অত্যাধুনিক মানের গণ-সৌচাগার নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে বীরগঞ্জ পৌর শহরের আওয়ামীলীগ দলীয় কার্যালয় সংলগ্ন এলাকায় উক্ত গণ-সৌচাগার নির্মাণের কাজের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহানা ও বীরগঞ্জ পৌর সভার মেয়র মোঃ মোশারফ হোসেন বাবুল।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) রাজ কুমার বিশ্বাস, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ হুমায়ুন কবির, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মাইন উদ্দীন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মনোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা হরিশ চন্দ্র মিঠু, জহর লাল সাহা, পৌর কাউন্সিলর বনমালী রায়, ফুলেসা বেগম, কেয়া বেগম ও সাবিনা ইয়াসমিন প্রমুখ।

বীরগঞ্জ পৌর সভার মেয়র মোঃ মোশারফ হোসেন বাবুল জানান, পৌরবাসী এবং পৌর সভায় আগত জনসাধারণের সুবিধার্থে পৌর শহরের ৫টি স্থানে অত্যাধুনিক মানের গণ-সোচাগার নির্মান করা হবে। এ ব্যাপারে তিনি পৌরবাসীর সহযোগীতা কামনা করেছেন।

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ হুমায়ুন কবির জানান, দেশের ২৩টি পৌর সভায় পানি সরবরাহ ও সেনিটেশন প্রকল্পের আওতায় বীরগঞ্জ পৌর শহরে ৫টি গণ-সৌচাগার নির্মাণ করা হবে। প্রতিটি গণ-সৌচাগার নির্মাণে ব্যয় হবে ১১লক্ষ টাকা।