অন্য মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ অঙ্কুশ, হাতেনাতে ধরলেন শুভশ্রী

আমাদের প্রতিদিন
2024-04-18 05:52:35

বিনোদন ডেস্ক:

জি বাংলার ডান্স বাংলা ডান্সের শ্যুটিং চলছিল। আর ঠিক সেখানেই নাকি প্রতিযোগী নারীদের ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছেন অঙ্কুশ হাজরা। তার কীর্তি হাতেনাতে ধরে ফেললেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শুধু তাই নয়, সেই মুহূর্ত ভিডিও কলে পৌঁছে গেল অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলা সেনের কাছেও। ঐন্দ্রিলার ভালোর জন্য অঙ্কুশের সঙ্গে ঠিক এমনটাই করলেন অভিনেত্রী!

ভিডিওতে দেখা যায়, প্রিয়াঙ্কা নামে এক প্রতিযোগী অঙ্কুশকে প্রস্তাব দেন, ‘তুমি ১০টা পুশআপ করবে, আর আমি তোমার ওপর বসব’। এমন প্রস্তাব শুনে উল্লাসিত অঙ্কুশ বলেন, ‘পরেরটার জন্য রাজি’। যেমন বলা তেমনি কাজ। খোদ মহাগুরুকেও চ্যালেঞ্জ জানিয়ে অঙ্কুশ বলেন, ‘দেখো ছিল তোমাদের এই ফিটনেস?’ শুভশ্রী মাঝে ফুট কেটে বলেন ‌‘পা তুলে বাবু হয়ে হসতে হবে।’ কিন্তু মুখে এক কাজ আরেক!

অঙ্কুশের কাণ্ড ঐন্দ্রিলাকে ভিডিও কলে দেখিয়ে শুভশ্রী বলেন, ‘দেখলি তো ঐন্দ্রিলা পুরো শোটাই ও এটা করছে!’ ফোনের ওপার থেকে তখন ঐন্দ্রিলার কান্নায় ধরা পড়ে যাওয়ার ভয়ে ঘাবড়ে গিয়েছেন অঙ্কুশ। সম্প্রতি জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’-এর মাধ্যমে এমনই একটি প্রমো সামনে এসেছে

এদিকে আরও একটি ভিডিওতে শুভশ্রীকেই প্রতিযোগী প্রিয়াঙ্কার উদ্দেশে বলতে শোনা যাচ্ছে, অঙ্কুশকে দিয়ে ফিটনেস ওয়ার্কআউট কিংবা স্টান্ট করিয়ে নিতে। আর তাতে বেশ ফাঁপরে পড়ে যান অঙ্কুশ। কিছুদিন আগে ঐন্দ্রিলা, শুভশ্রীকে অঙ্কুশের অত্যাচার তিনি সহ্য করতে পারছেন না। আর সেকারণেই ঐন্দ্রিলার হয়ে অঙ্কুশের বিরুদ্ধে প্রতিশোধ নেন শুভশ্রী। আসলে সবই ঘটে মজার ছলে।

টলিপাড়ায় অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেমের কথা এখন সবারই জানা। প্রায়দিনই একে অপরের সঙ্গে মজাদার ভিডিও শেয়ার করেন। প্রায়শই একে অপরের সঙ্গে খুনসুটি করতেও দেখা যায়। কিছুদিন আগে অঙ্কুশ জানিয়েছিলেন তারা প্রেম করলেও আদপে তার আর ঐন্দ্রিলার বিয়েটা হচ্ছে না। কেন অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে হচ্ছে না একথা জানতে টলিপাড়ায় শোরগোল পড়ে যায়।

পরে জানা যায়, সবই সিনেমার প্রচার। খুব শিগগিরই লাভ ম্যারেজ ছবিতে দেখা যাবে এই রিয়েল লাইফ জুটিকে। সঙ্গে থাকছেন রঞ্জিত মল্লিক আর অপরাজিতা আঢ্য। ছবির গল্পে পাত্র-পাত্রীর মা-বাবা প্রেম করেন, আর সেকারণেই তাদের বিয়েটা হচ্ছে না। সেই নিয়ে যত গণ্ডোগোল। সুত্র: হিন্দুস্তান টাইমস