পীরগাছা মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে স্বর্ণ মেডেলে বিদায়

আমাদের প্রতিদিন
2024-04-19 15:34:38

পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

রংপুরের পীরগাছা মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোত্তালিব মিঞাকে স্বর্ণ মেডেল পরিয়ে বিদায় দিলেন কলেজ কর্তৃপক্ষ। এসময় সহকারী অধ্যাপক এএসএম সাজ্জাদুল ইসলামকেও বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে তাদের বিদায় ও সংবর্ধনার অনুষ্ঠান আয়োজন করা হয়।

উপজেলা চেয়ারম্যান ও কলেজ সভাপতি শাহ মাহবুবার রহমানের সভাপতিত্বে ও এনটিভির রংপুর প্রধান একেএম মইনুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু।

কলেজের আয়োজনে প্রধান আলোচক ছিলেন লালমনিরহাট উত্তর বাংলা কলেজের প্রতিষ্ঠাতা ও আন্তর্জাতিক অর্থনীতিবিদ অধ্যাপক ড. মোজাম্মেল হক।

বিশেষ অতিথির বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আইরিন গ্রাহাম, কানাডা হাম্বার কলেজের অধ্যাপক কারিন নাইর, বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ড. তুহিন ওয়াদুদ, কলেজ অধ্যক্ষ একেএম শরীফুজ্জামান বুলু, শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক মিজানুর রহমান, সহকারী অধ্যাপক আব্দুস ছালাম, গভর্ণিং বডির সদস্য জাহাঙ্গীর আলম জালাল, পাওটানাহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রশিদ, হাজী সফেরউদ্দিন মাদ্রাসার অধ্যক্ষ হাবিবুর রহমান, কলেজ বিদ্যোৎসাহি ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, উত্তর বাংলা কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ সরকার ও প্রভাষক আবু সাদাত রুবেল, অ্যাডভোকেট রফিক হাসনাইন, সহকারী অধ্যাপক শ্যামল কুমার ও শিক্ষার্থী মনিরা আক্তার। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গভর্ণিং বডির সদস্য মতিয়ার রহমান, দাতা সদস্য সাহার উদ্দিনসহ কলেজের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন কলেজ শিক্ষকরা।