মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি রফিকুল গ্রেফতার

আমাদের প্রতিদিন
2024-04-18 00:06:19

ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমারে মঙ্গলবার রাতে মাদক মামলায় সাজাপ্রাপ্ত দুই বছরের পলাতক আসামী রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। মাদক মামলায় রায়ে আদালত রফিকুলকে দুই বছর সশ্রম কারাদণ্ড এবং ৫ হাজার অর্থদন্ড প্রদান করে রায় ঘোষণা করেন। মামলা চলাকালীন সময়ে রফিকুল আদালত থেকে জামিন নিয়ে আত্নগোপন করেন। রফিকুল ইসলামকে বিগত ২৮ মে ২০১৭ ইং তারিখে বিপুল পরিমাণ হেরোইনসহ ছোট রাউতা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

গতকাল ৭ মার্চ মঙ্গলবার রাতে উপজেলার ০৭ নং ইউনিয়নের বোড়াগাড়ী এলাকা হতে গোপন সংবাদের ভিত্তিতে আসামি রফিকুল ইসলামকে গ্রেফতার করে ডোমার থানা পুলিশ।

রফিকুলের নামে ২০১৭ ইং সালে ডোমার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(১) এর ১(ক) /২৫ ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। যাহার জিআর নং ১১৪/১৭ (ডোমার) । এরই ধারাবাহিকতায় গত ২২ জানুয়ারি ২০২৩ ইং তারিখ আদালত আসামী রফিকুলকে ০২ বছরের সশ্রম কারাদণ্ড এবং ৫ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন। মামলা বিচার কার্য চলাকালীন সময়ে আসামী রফিকুল ইসলাম জামিনে মুক্ত হয়ে দীর্ঘ সময় আত্মগোপনে থাকেন।

এ বিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী রফিকুলের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামি রফিকুল ইসলাম কে আজ বুধবার সকালে জেলা আদালতে প্রেরন করা হয়েছে।