কুড়িগ্রামে শিক্ষার্থী মেস মালিক ও পুলিশ প্রশাসনের মতবিনিময় সভা

আমাদের প্রতিদিন
2024-03-28 03:00:49

শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে

কুড়িগ্রাম প্রতিনিধি: 

কুড়িগ্রামে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে শিক্ষকদের উপস্থিতিতে মেসের শিক্ষার্থী, স্থানীয় মেস মালিকগণ ও পুলিশ প্রশাসনের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট-এর সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

মেসে বসবাসরত শির্ক্ষাথী, স্থানীয় মেসমালিক ও পুলিশ প্রশাসনের  উপস্থিতে এ সভার আয়োজন করে কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট। সভায় অধ্যক্ষ ডা. মো: নুরে আলমের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো: শাহ্রিয়ার।

এছাড়া বক্তব্য রাখেন চীফ ইন্সট্রাক্টর (টেক) মো: কামরুল হাসান, মাহবুবুর রহমান সিদ্দিকি, ইন্সট্রাক্টর (ননটেক) গণিতের পরিতোষ কুমার মন্ডল, মেস মালিকগণের পক্ষে আলামাস ছাত্রাবাসের কে. এম শফিকুর রহমান, আলহাজ¦ ছাত্রাবাসের মিজানুর রহমান, শিক্ষার্থীদের পক্ষে লাবিব, মিফতাহুল জান্নাত মিনু, শাহরিয়ার রিফাত প্রমুখ।

এসময় বক্তারা শিক্ষা ও মেসের পরিবেশ সুষ্ঠু রাখতে বিভিন্ন দিক নির্দেশনা তুলে ধরেন। এছাড়া মেসে বসবাসরত শিক্ষার্থীদের কোন ধরনের স্থানীয়দের দ্বারা হয়রানী না করা ও মাদক থেকে শিক্ষার্থীদের দুরে রাখতে মেস মালিকগণের প্রতি আহহ্বান জানান শিক্ষার্থীরা।