ফুলবাড়ীতে ভিজিডি কার্ডের টাকার জন্য মাথা ফাটিয়ে দিলেন ইউপি সদস্য

আমাদের প্রতিদিন
2024-04-17 16:15:38

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:  

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ভিজিডি কার্ডের জন্য দাবীকৃত পাঁচ হাজার টাকা না দেওয়ায় পিটিয়ে এক ব্যক্তির মাথা ফাটিয়ে দিয়েছেন ইউপি সদস্য (মেম্বার)।

বৃহস্পতিবার বিকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের বেড়াকুটি বাজারে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তির নাম গোলজার হোসেন (৪৫)। তিনি উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর হাজিটারী গ্রামের মৃত গোলাপ হোসেনের ছেলে। তাকে স্বজনের রক্তাত্ত উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স পরে অবস্থার অবনতি হলে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হামলাকারী ইউপি সদস্যের নাম মাহফুজার রহমান বাদল(৪২)। তিনি কাশিপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য।

আহত গোলজার হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, সম্প্রতি গোলজারের পুত্রবধু ববিতা ভিজিডি কার্ডের তালিকাভুক্ত হন। ইউপি সদস্য বাদল কৌশলে ববিতার কার্ডটি তুলে নিয়ে নিজের কাছে রেখে দেন। বৃহস্পতিবার বিকালে গোলজার বেড়াকুটি বাজারে আসলে ইউপি সদস্য ছেলের স্ত্রীর ভিজিডি কার্ড হয়েছে এর জন্য পাঁচ হাজার টাকা দাবী করেন। টাকা না দিলে কার্ডটি অন্যকে দেওয়া হবে বলেও জানান ওই সদস্য। গোলজার টাকা দিতে অস্বীকৃতি জানালে উভয়ের মধ্যে তর্ক শুরু হয়। এক পর্যায়ে বাদল উত্তেজিত হয়ে দোকানের ঝাপের সাইজ কাঠ দিয়ে গোলজারের মাথায় সজোরে আঘাত করে। এসময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় তার স্বজনেরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কিন্তু জখম গুরুতর হওয়ায় চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে  কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করেন।

ইউপি সদস্য মাহফুজার রহমান  বাদল গোলজারের মাথায় আঘাত করার কথা স্বীকার করে বলেন, ভিজিডির টাকার জন্য নয়, ১৩ বছর আগের পাওনা টাকার জন্য তাকে পিটিয়েছি।

কাশিপুর ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক জানান, ভিজিডি কার্ড নিয়ে মেম্বারের লাঠির আঘাতে গোলজার হোসেন নামে এক ব্যক্তি আহত হয়েছেন। তাকে চিকিৎসা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে ।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। আসামীকে গ্রেফতার করা হয়েছে।