ঘোড়াঘাটে এসএসসি ও সমমানের পরীক্ষায় ৫০ জন শিক্ষার্থী অনুপস্থিত

আমাদের প্রতিদিন
2024-04-18 20:12:03

ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে এসএসসি ও সমমানের প্রথম দিনের পরীক্ষা সম্পন্ন হয়েছে। এতে ৫০ জন শিক্ষার্থী অনুপস্থিত ছিলেন। প্রথম দিনে কোনো শিক্ষার্থী বহিষ্কৃত হয়নি।

রবিবার (৩০ এপ্রিল) সকাল ১০ টা থেকে সারাদেশের ন্যায় দিনাজপুরের ঘোড়াঘাটে প্রথম দিনে ৫ টি কেন্দ্রে এসএসসি ও সমমানের পরীক্ষায় আবশ্যিক বাংলা ১ম পত্র ও দাখিলে কোরআন মাজিদ ও তাজবীদ বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, উপজেলার ৫ টি কেন্দ্রে ১ হাজার ৯ শত ৯৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল। এর মধ্যে রানীগঞ্জ সরকারি ২য় দ্বিমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে ৬০১ জনের মধ্যে ৮ জন, ওসমানপুর বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৫৪০ জনের মধ্যে ১৩ জন, ঘোড়াঘাট কে,সি পাইলট স্কুল এন্ড কলেজ কেন্দ্রে এসএসসি ৩১৫ জনের মধ্যে ৩ জন, রামেশ্বরপুর ফাজিল মাদ্রাসা কেন্দ্রে দাখিল ২৯৪ জনের মধ্যে ১৭ জন ও নুরজাহানপুর অব. সামরিক কলোনী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি (ভোকেশনাল) ২৪৭ জনের মধ্যে ৯ জন শিক্ষার্থী সহ মোট ৫০ জন শিক্ষার্থী অনুপস্থিত ছিলেন।

পরীক্ষা চলাকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সাত্তার সরকার ও উপজেলা একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকার সহ অনেকে বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।