প্রিয়াঙ্কার গলার হারের মূল্য ২৬৪ কোটি!

আমাদের প্রতিদিন
2024-04-13 11:58:02

বিনোদন ডেস্ক:

বিশ্বের অন্যতম বড় ফ্যাশন ইভেন্ট মেট গালা। সোমবার (১ মে) যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বসেছিল এবারের আসর। স্বামী নিক জোনাসকে নিয়ে এ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

এ আসরে আলিয়া ভাট মুক্তা বসানো গাউনে যেমন চমকে দিয়েছেন, তেমনই হিরার হার পরে নজর কেড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। মেট গালার অনুষ্ঠানের পর নিলামে উঠে বুলগেরিয়ান হিরার এই হার। আর এ হারের মূল্য শুনে অনেকের চোখ কপালে উঠেছে!

ইন্ডিয়া টিভি জানিয়েছে, মেট গালা ২০২৩ উপলক্ষে প্রিয়াঙ্কার জন্য ১১.৬ ক্যারেটের হিরা দিয়ে তৈরি করা হয়েছে এই গলার হার। এদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি টুইট। তাতে বলা হয়েছে, নেকলেসটির মূল্য ২ কোটি ৫০ লাখ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ২৬৪ কোটি ৯০ লাখ টাকার বেশি। মেট গালার পর হারটি নিলামে উঠবে।

২০১৮ সালের ১ ডিসেম্বর মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। বিয়ের পর স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন। এ দম্পতির একটি কন্যা সন্তান রয়েছে। তবে এবারই প্রথম স্বামীকে নিয়ে মেট গালার রেড কার্পেটে হাঁটলেন প্রিয়াঙ্কা।

বর্তমানে প্রিয়াঙ্কার হাতে বেশ কিছু কাজ রয়েছে। এর মধ্যে রয়েছে ‘লাভ এগেন’, ‘সিটাডেল’-এর মতো আন্তর্জাতিক সিরিজের কাজ। ‘সিটাডেল’ সিরিজটি প্রাইম ভিডিওতে মুক্তি পেতে যাচ্ছে। এ সিরিজ পরিচালনা করেছেন প্যাট্রিক মরগ্যান। প্রিয়াঙ্কা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন রিচার্ড ম্যাডেন।