বিচ্ছেদের গুঞ্জনের মাঝে ছবি প্রকাশ করে রোনালদোর জবাব

আমাদের প্রতিদিন
2024-04-13 03:39:05

স্পোর্টস ডেস্ক:

ক্রিশ্চিয়ানো রোনালদো ও বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সম্পর্ক গত কয়েকদিন ধরেই মিডিয়ায়। এ নিয়ে মুখ খুললেন আর্জেন্টাইন বংশোদ্ভূত স্প্যানিশ মডেল জর্জিনা। সোশ্যাল মিডিয়ায় এক স্ট্যাটাসে তিনি জানান, তাদের সম্পর্ক আগের মতোই। কিন্তু নীরব ছিলেন পর্তুগিজ সুপারস্টার। অবশেষে বান্ধবী জর্জিনার পর এবার গুঞ্জনের জবাব দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সেই সঙ্গে জানালেন তাদের সম্পর্কে কোনো ফাটল ধরেনি। এটা শুধু গণমাধ্যমের তৈরি ধ্রুমজাল। খবর গোলডটকম

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি আপলোড করে সব জল্পনা কল্পনার ইতি টানেন পর্তুগিজ তারকা। পোস্ট করা ছবিতে দেখা যায়, একে অপরকে চুমু খাচ্ছেন রোনালদো-জর্জিনা। আর তার ক্যাপশনে লেখা, ভালবাসার উদযাপন। এই ছবি দিয়েই হয়তো সব জল্পনার অবসান করতে চাইলেন এই পর্তুগিজ তারকা। বুঝিয়ে দিলেন, একসঙ্গেই রয়েছেন তারা।

সম্প্রতি নেটফ্লিক্সে প্রকাশ পেয়েছে ‘আমি জর্জিনা’ সিরিজের দ্বিতীয় অংশ। এখানে ব্যক্তিগত ও পেশাগত জীবনের অনেক বিষয় সামনে এনেছেন জর্জিনা। এ সিরিজটির পরপরই বেশকিছু গণমাধ্যমে চাউর হয়, সম্পর্কের অবনতি ঘটেছে রোনালদো-জর্জিনার।

সে গুঞ্জনে আরও ঘি ঢালেন স্প্যানিশ টিকটক তারকা অ্যাবেল প্লানেলেস। তার মতে, কয়েকদিন আগে এক বিমান ভ্রমণে যাওয়ার সময় রোনালদো-জর্জিনার মধ্যে তর্কাতর্কি হয়। এরপর ক্ষুব্ধ হয়ে জর্জিনা নাকি সেদিন বিমানে কারও সঙ্গে কথাও বলেননি।

তবে সব গুঞ্জনের বিষয়ে প্রথম মুখ খোলেন বান্ধবী জর্জিনা। তিনি ইনস্টাগ্রামে রাতের আকাশের একটি ছবি পোস্ট করে মার্কিন সংগীতশিল্পী রোমিও সান্তোসের গানের কয়েকটি পংক্তি শেয়ার করেন। যেখানে তিনি বুঝাতে চেয়েছেন, পরশ্রীকাতরদের কাজ গুজব তৈরি করা, রটনাকারীরা সেটা ছড়িয়ে দেয় আর বোকারা সেটা বিশ্বাস করে।

সময়ের অন্যতম সেরা তারকা রোনালদোকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। বেশিরভাগ গুঞ্জনই অবশ্য এড়িয়ে যান পর্তুগিজ মহাতারকা। তবে নিজের ব্যক্তিগত সম্পর্কের অবনতি নিয়ে শেষমেশ জবাব দিলেন তিনি।