রংপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

আমাদের প্রতিদিন
2024-04-05 13:09:49

নিজস্ব প্রতিবেদক:

'মতপ্রকাশের স্বাধীনতা সকল প্রকার মানবাধিকারের চালিকাশক্তি' এই শ্লোগানকে প্রতিপাদ্য করে রংপুরে পালিত হয়েছে 'বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস'২০২৩।

রংপুর প্রেসক্লাবের আয়োজনে দিবসটি উপলক্ষে বুধবার বেলা ১ টায় প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভাসহ নানা কর্মসূচি গ্রহন করা হয়।

প্রেসক্লাব সভাপতি মাহবুবার রহমান হাবুর সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক সিদ্দিকুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পি, দৈনিক দাবানল এর সম্পাদক খন্দকার মোস্তফা সরওয়ার অনু,  বাংলাদেশ প্রতিদিনের রংপুর প্রতিনিধি ও দৈনিক যুগের আলো পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক নজরুল মৃধা, মানবজমিন পত্রিকার রংপুর প্রতিনিধি জাবেদ ইকবাল, যায়যায়দিনের রংপুর প্রতিনিধি আবেদুল হাফিজ, প্রবীণ সাংবাদিক জয়নাল আবেদিন, সাংবাদিক আব্দুর রহমান মিন্টু, দৈনিক দাবানল এর নির্বাহী সম্পাদক সুশান্ত ভৌমিক,  বার্তা সম্পাদক ফরহাদুজ্জামান ফারুক, মানবকন্ঠের রংপুর প্রতিনিধি মহিউদ্দিন মখদুমী, সিএনবির প্রতিনিধি বর্ণালী জামান প্রমূখ।

গণমাধ্যমের মতপ্রকাশের অবাধ  স্বাধীনতা হোক বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের স্বার্থকতা এমনটি প্রত্যাশা করেন সাংবাদিক নেতৃবৃন্দ।