নবাবগঞ্জে চোর চক্রের অন্যতম সদস্যসহ তিন জন আটক

আমাদের প্রতিদিন
2024-03-26 08:56:11

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে পৃথক তিনটি মামলায় ওয়ারেন্ট ভুক্ত ও পলাতক আসামী গ্রেফতার করা হয়েছে। শনিবার ভোর রাতে নিজ নিজ বাড়ি হতে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহীদ।

আটককৃতরা হলেন, নবাবগঞ্জ উপজেলার কুশদহ মাদ্রাসা পাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে জাকির হোসেন। জাকির হোসেন এলাকায় কুখ্যাত চোর হিসেবে পরিচিত। এমনকি সে আন্তঃজেলা চোর চক্রের একজন অন্যতম সদস্য। তার নামে বিভিন্ন থানায় ১০টির বেশি চুরি ও মাদক মামলা রয়েছে। সে তিনটি চুরি মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী। অপর ওয়ারেন্ট ভুক্ত আসামীরা হলেন, উপজেলার কালিয়া গ্রামের মৃত মোতালেব হোসেনর ছেলে বুলবুল মিয়া (৩২), আজিজার রহমানের ছেলে মিনহাজুল ইসলাম (৩০)।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহীদ বলেন, দীর্ঘদিন আসামীরা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আসামীদের নিজ নিজ বাড়িতে অবস্থান নিশ্চিত হয়ে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ পুলিশ স্কট এর মাধ্যমে সকালে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।