কাউনিয়ায় জরুরী খাদ্য পরিবহনের গাড়ীতে ফেনসিডিল: তিনজন আটক

আমাদের প্রতিদিন
2024-04-20 14:22:08

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের কাউনিয়ায় জরুরী খাদ্য পরিবহনের কাভাট ভ্যান থেকে ২৭৫ বোলত ফেনসিডিল উদ্ধার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় গাড়ির চালক, চালকের সহকারি সহ তিনজনকে আটক সহ মাদক পরিবহনে ব্যবহৃত কাভাট ভ্যানটি জব্দ করা হয়। আটককৃত তিনজনকেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার রংপুর আদালতে পাঠায় পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, লালমনিরহাট পৌরসভার সাহেব পাড়া এলাকার মৃত হাসান আলীর ছেলে বুলু মিয়া (৪৭), গাড়ির চালক লালমনিরহাট পৌরসভার সুরকি মিল এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে শফিকুল ইসলাম (৩২) ও চালকের সহকারি (হেলপাড়) লালমনিরহাট সদরের ফুলগাছ মৃত শামসুল হকের ছেলে  আতাউর রহমানকে (২৮)।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোন্তাছের বিল্লাহ জানান, রবিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ উপজেলার মীরবাগ ধর্মেশ্বর এলাকায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে চেক পোস্ট বসিয়ে তল্লাশি চালিয়ে জরুরী খাদ্য পরিবহনে ব্যবহৃত নীল হলুদ রংগের কাভাট ভ্যানে পটেটো ক্র্যাকার্স চিপস্ ও বিস্কুটের কাটুনের ভেতর থেকে ২৭৫ বোলত ফেনসিডিল সহ তিনজনকে আটক করে। এ সময়

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, রবিবার রাতে গোয়ান্দা পুলিশ বাদী হয়ে আটক তিনজনকে আসামী করে মাদক আইনে মামলা করেছে। আটক তিনজনকেই সোমবার রংপুর আদালতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত ২৭৫ বোলত ফেনসিডিল ও মাদক পরিবহনে ব্যবহৃত কাভাট ভ্যানটি জব্দ তালিকা করা হয়েছে।