গোবিন্দগঞ্জে পুলিশের উপর হামলা করে আসামি ছিনতাই এর চেষ্টা। পুলিশের ২ কর্মকর্তা আহত: গ্রেফতার - ৫

আমাদের প্রতিদিন
2024-04-24 09:41:39

গোবিন্দগঞ্জ প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গ্রেফতারকৃত ওয়ারেন্টভূক্ত আসামীকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা মামলার আসামীদের গোবিন্দগঞ্জ সিনিয়র ম্যজিটেডের আদলতে হাজির করা হলে ওই আদালতের বিচারক শুনাণী শেষে তাদের জেল হাজতে প্রেরণ করে।এর আগে গত রবিবার (১৪ মে) রাতে ওয়ারেন্টভূক্ত আসামী এটিএম শাসসুজ্জামান শামীমকে গ্রেফতার করলে তাকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্ট ও গোবিন্দগঞ্জ থানার কর্তব্যরত দুই কর্মকর্তা আহত করার অভিযোগে মামলা হয়। ওয়ারেন্টভূক্ত  আসামীসহ ঘটনার সাথে জড়িত থকার অভিযোগে আরো ৪ জনকে  গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃত আসামীরা হলেন  উপজেলার দরবস্ত ইউনিয়নের দুর্গাপুর গ্রামের রফিকুল ইসলামের পুত্র এটিএম শাসসুজ্জামান শামীম, মৃত আয়তাল হোসেনের সরকারের পুত্র নজরুল ইসলাম সরকার,মৃত আলতাফ হোসেন সরকারের পুত্র মোঃ মোস্তফা  আহমেদ বিপু, মোঃ শাহারুল ইসলমের  পুত্র মোঃ মুহিত  ও নুরুন্নবী সরকারের পুত্র শরিফুল ইসলাম।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বুলবুল ইসলাম জানান  গত রবিবার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এ এস আই মাহাবুব ও এ এস আই রুবেল সঙ্গীয় ফোর্সসহ দরবস্ত  ইউনিয়নের  কালীতলা এলাকায় ওয়ারেন্ট ভুক্ত আসামি শামীমকে গ্রেফতার করে। পরে তকে থানায় নিয়ে আসার সময় গ্রেফতার হওয়া ব্যক্তি ও তাদের সহযোগিরা তাতে বাঁধা দেয় এবং গ্রেফতারকৃত আসামি শামীমকে হাতকরা পড়া অবস্থায় ছিনিয়ে নেয়। এসময় পুলিশ বাঁধা দিলে তারা পুলিশের ওপর হামলা চালায়। হামলায়  থানা কর্তব্যরত এ এস আই মাহাবুব ও রুবেল  আহত হয়। এসময় কর্তব্যরত পুলিশদের একটি ঘরে আটকে রাখা হয়।  খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার থানায় নিয়ে আসা হয়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন জানান এব্যাপারে থানায় মামলা হয়েছে। আজ সোমবার গ্রেফতারকৃতদের আদালতে হাজির করা হয়।