কাউনিয়ায় পৃথক স্থানে পানিতে ডুবে দুইজনের মৃত্যু

আমাদের প্রতিদিন
2024-03-29 01:08:41

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের কাউনিয়া উপজেলায় পৃথক স্থানে পানিতে ডুবে শিশু সহ দুইজনের মৃত্যু হয়েছে। রবিবার (২১ মে) উপজেলার কুর্শা ইউনিয়নের বাহাগালি গ্রামে এবং হারাগাছ ইউনিয়নের পল্লীমারী একতা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাবেয়া খাতুন (৬৫) পল্লীমারী একতা গ্রামের মৃত আনেছ আলী স্ত্রী এবং নিহত নুর হাসান (৫) হারাগাছ ইউনিয়নের নাজিরদহ গ্রামের আলমগীরের ছেলে। 

স্থানীয়রা জানায়, পল্লীমারী একতা গ্রামে বৃদ্ধ রাবেয়া খাতুনের চার মেয়ে। মেয়েরা স্বামীর বাড়ীতে বসবাস করেন। বৃদ্ধ রাবেয়া খাতুন পুলিশের দেওয়া বাড়ীতে একাই বসবাস করেন। প্রায় তিনি পাতলা পায়খানায় আক্রান্ত হতেন। শনিবার বিকেলেও পাতলা পায়খানায় আক্রান্ত হয়ে রাবেয়া খাতুন রাতের যেকোন সময় বাড়ীর পাশে পুকুরে কাপড় পরিস্কার করতে যায়। গভীরতা বেশী হওয়ায় তিনি পুকুরের পানিতে ডুবে যায়। রবিবার সকালে স্থানীয় লোকজন পুকুরে লাশ ভাসতে দেখতে পান। পরে স্বজনরা রাবেয়া খাতুনের মৃত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

অপরদিকে শনিবার বিকেলে বাহাগালি গ্রামে নানা নুর মোহাম্মদের বাড়ীতে মায়ের কাছে আসে শিশু নুর হাসান। রবিবার সকাল ১০ টার দিকে নুর হাসান পরিবারের অজান্তে বাড়ীর পাশে পানি ভর্তি গর্তে পড়ে গিয়ে ডুবে যায়। একপর্যায়ে পরিবারের লোকজন গর্তে শিশুটির মরদেহ ভাসতে দেখেন। পরে মৃত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, গর্তে ও পুুকুরের পানিতে ডুবে এক শিশু সহ দুইজনের মৃত্যুর বিষয়টি জানার পর নিজেই ঘটনাস্থলে গিয়েছিলাম। নিহত দুই পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।