প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে খানসামায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

আমাদের প্রতিদিন
2024-04-15 17:24:25

খানসামা(দিনাজপুর)প্রতিনিধি:

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক কর্তৃক প্রকাশ্যে জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে দিনাজপুরের খানসামায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও তাদের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার (২২ মে) সকালে ছাত্রলীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিলটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। মিছিলের পরে জেলা পরিষদ ডাকবাংলো এর সামনে প্রতিবাদ সমাবেশ করা হয়। সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকিদাতাকে অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকেশ গুহের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আফরোজা পারভীন, তথ্য ও গবেষণা সম্পাদক আহসান হাবিব রব্বানী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এরশাদ জামান, সাবেক আওয়ামী লীগ নেতা সিকান্দার আলী কাবুল, সাবেক ছাত্রনেতা আবু হাতেম, উপজেলা যুবলীগের সদস্য খলিলুর রহমান সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দসহ আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতারা।

এ ছাড়াও খানসামা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয় পাকেরহাটেও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম,সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন সহ উপজেলা আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু সৈনিক লীগ ও মৎস্যজীবী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।