প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ডোমারে আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
2024-04-24 07:45:29

ডোমার (নীলফামারী)প্রতিনিধিঃ

বিএনপি জামাত জোটের রাষ্ট্র বিরোধী ষড়যন্ত্রে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ তার বক্তব্যে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও ক্ষমতাসীন দল আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর ডোমারে আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২২মে বিকেলে ডোমার বাজারস্ত বাটার মোড়ে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ মনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এবং ০৮ নং ডোমার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহমেদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মশিউর রহমান, আলহাজ্ব করিমুল ইসলাম, আরমিন আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদ আহমেদ শান্তু, আব্দুল মালেক সরকার, আসমা সিদ্দিকা বেবি, সাংগঠনিক সম্পাদক গনেশ কুমার আগরওয়ালা, ০৭ নং বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ওয়াদুদ রহমান, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাবেদুল ইসলাম সানবীম, যুবলীগের যুগ্ম আহ্বায়ক রফিকুজ্জামান রুবেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মানিক প্রমুখ।

এসময় বক্তারা বলেন, মানবতার মা, স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশে উন্নয়নের অগ্রযাত্রার নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ যে ভাবে প্রকাশ্যে হত্যার হুমকি প্রদানের তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানাই। তারা আরও বলেন, বিএনপি জামাত জোট এ পর্যন্ত ২১ বার আমাদের মানবতার মা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার ষড়যন্ত্র করে ব্যর্থ হয়েছে। তাই আমরা বলতে চাই আল্লাহ পাক যদি কাউকে না মারে তাহলে গোটা দুনিয়ায় মানুষ এক হলেও তাকে মারতে পারবে না। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল এবং দেশ পরিচালনায় বহির্বিশ্বে জননেত্রী শেখ হাসিনার সুনাম ছাড়িয়ে চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে দেশ পরিচালনা করছেন। সেই সুনাম অর্জন বিএনপি জামাত জোটদের সহ্যৃ হচ্ছে না।