হিলিতে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও উপবৃত্তি প্রদান

আমাদের প্রতিদিন
2024-04-15 06:45:38

হিলি (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের হিলিতে ২০২২ সালের এসএসসি ও এইচএসসি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান করা হয়েছে।

বেসরকারী উন্নয়ন সংস্থা হীড বাংলাদেশের আয়োজনে হীড বাংলাদেশ মাইক্রোফাইন্যান্স কর্মসুচীর আওতায় বুধবার বিকেল ৫ টায় হিলির চন্ডিপুরস্থ ডলি মেমোরিয়াল স্কুল প্রাঙ্গনে তাদের এই সংবর্ধনা ও উপবৃত্তি প্রদান করা হয়। হীড বাংলাদেশ হাকিমপুর শাখার আওতাধীন সদস্যদের সন্তানদের মধ্যে ২০২২সালের এসএসসি ও এইচএসসি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ৫০জন মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে এই সংবর্ধনা দেওয়া হয়। সেই সাথে তাদের মাঝে ২লাখ ৫০হাজার টাকা এককালীন উপবৃত্তি হিসেবে প্রদান করা হয়।

হীড বাংলাদেশ বিরামপুর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক সনজয় রায় এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালপুর দ্বি-মুখি উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো. আসাদুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডলি মেমোরিয়াল স্কুল এর প্রধান শিক্ষক মাজহারুল ইসলামসহ অনেকে।

এতে বক্তারা শিক্ষার্থীদের পড়ালেখায় মনোনিবেশ করার ও ভালো ফলাফল করার আহবান জানান। সেই সাথে মাদকের ভয়াল থাবা থেকে ছাত্র-ছাত্রীদের দুরে থাকতে ও মোবাইল ব্যবহারের খারাপ দিক সম্পর্কে সকলকে সতর্ক থাকার আহবান জানান।