গোবিন্দগঞ্জে বাঙালি থিযেটারের আয়োজনে দুই বাংলার নাট্যোৎসব অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
2024-04-13 00:34:45

গোবিন্দগঞ্জ প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাঙালি  থিয়েটারের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে গত  মঙ্গলবার রাতে  ৯টায় দুই বাংলার নাটক মঞ্চস্থ হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল লতিফ প্রধান এবং বিশেষ অতিথি  ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন।

গোবিন্দগঞ্জ প্রেস ক্লাব সভাপতি ও বাঙালি থিয়েটার সভাপতি গোপাাল মোহন্তের  সভাপতিত্বে ও বাঙালি থিয়েটারে সাধারন সম্পাদক এস এইচ সালহে বেলালের সঞ্চলনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাসেল কবির, চ্যানেল আই গাইবান্ধা জেলা প্রতিনিধি ফারুক হোসেন, আনন্দ টিভি জেলা প্রতিনিধি উজ্জল হক প্রধান প্রমুখ

উপজেলা প্রশাসনের সহযোগিতায় বাঙালি থিয়েটারের আয়োজনে আব্দুল হান্নান এর নির্দেশনায় শহীদ মিনার নাটক মঞ্চস্থ করা হয়। এতে আভিনয় করেন গোপাল মোহন্ত, কেয়া, লিমন, আব্দুল ওয়াহা তানজিত, আল মামুন প্রমূখ।

এরপর ভারতের  মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থিয়েটার গ্রæপ  অজিত সরকারের নির্দেশনা ঘরে ফেরা  নাটক মঞ্চস্থ করে। সমাপণী অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি নাট্য উৎসবে অংশ নেয়া ভারতীয় দলের হাতে  সন্মনা সনদ প্রদান করা হয়।